kalerkantho


চার দিনের সফরে কাল উত্তরাঞ্চল যাচ্ছেন এরশাদ

নিজস্ব প্রতিবেদক   

১৩ এপ্রিল, ২০১৮ ০৪:০৩



চার দিনের সফরে কাল উত্তরাঞ্চল যাচ্ছেন এরশাদ

আগামীকাল চার দিনের সফরে উত্তরাঞ্চলে যাচ্ছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। এ সময় তিনি রংপুর, নীলফামারী ও লালমনিরহাট জেলায় দলীয় ও সামাজিক বিভিন্ন আয়োজনে অংশ নেবেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় এ তথ্য জানান।

জানা যায়, এইচ এম এরশাদ পহেলা বৈশাখ সকাল পৌনে ১০টায় ইউএস-বাংলা এয়ারযোগে সৈয়দপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন। দুপুর ১২টায় রংপুর সার্কিট হাউসে উপস্থিত হবেন এবং দুপুর সাড়ে ১২টায় গুপ্তপাড়ায় রংপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজে বাংলা নববর্ষের অনুষ্ঠানে যোগ দেবেন। বিকেল ৫টায় রংপুর পল্লীনিবাসে জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করবেন পার্টি চেয়ারম্যান এরশাদ। ১৫ এপ্রিল সাকল ১১টায় রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে জেলা জাতীয় পার্টির কাউন্সিল অধিবেশনে যোগ দেবেন তিনি।

১৬ এপ্রিল দুপুর ১২টায় নীলফামারী জেলার জলঢাকা ডাকবাংলো মাঠের এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাপা চেয়ারম্যান। বিকেল ৪টায় লালমনিরহাটের আদিতমারীতে কুমড়ীরহাট এসসি স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত জনসভায় ভাষণ দেবেন। এরপর ১৭ এপ্রিল দুপুরে রংপুর থেকে সৈয়দপুর বিমানবন্দর হয়ে রাজধানীতে ফিরবেন তিনি।



মন্তব্য