kalerkantho


সরকার জন আত‌ঙ্কে ভুগ‌ছে : রিজভী

কালের কণ্ঠ অনলাইন   

৭ মে, ২০১৮ ১২:৪৭



সরকার জন আত‌ঙ্কে ভুগ‌ছে : রিজভী

বিএন‌পির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার জন আত‌ঙ্কে ভুগ‌ছে। তারা জনগণ দেখ‌লেই ভয় পায়। এজন্য বি‌রোধী দল‌কে কোনো কর্মসূ‌চি পালন কর‌তে দি‌চ্ছে না। সরকা‌রের এমন অগণতা‌ন্ত্রিক আচার‌ণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আজ সোমবার সকাল সাড়ে দশটায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

রিজভী ব‌লেন, বিএন‌পি চেয়ারপ‌ারসন বেগম খা‌লেদা জিয়ার মু‌ক্তির দা‌বি‌তে সমা‌বে‌শের অনুম‌তি দেয়নি। আমরা গতকাল রাত পর্যন্ত অ‌পেক্ষা কর‌ছি। পু‌লিশ জা‌নি‌য়ে দি‌য়ে‌ছে বিএন‌পি‌কে কোথাও সমা‌বে‌শের অনুম‌তি দেওয়া হবে না। 

তিনি খালেদা জিয়ার চিকিৎসা বিষয়ে বলেন, খালেদা জিয়া বর্তমান ভোটারবিহীন সরকার প্রধান শেখ হাসিনার প্রতিহিংসার শিকার। এজন্য জাল-জালিয়াতির মাধ্যমে দায়ের করা মামলায় অন্যায় সাজা দিয়ে তাকে বন্দি করে রাখা হয়েছে।

তিনি বলেন, খালেদা জিয়া বর্তমানে নানাবিধ জটিল রোগে ভুগলেও তার সুচিকিৎসার দাবি আমলে না নিয়ে বরং আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক নিষ্ঠুর রসিকতা করছেন।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন বিএন‌পি চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা আব্দুস সালাম, বিএন‌পির যুগ্ম মহাস‌চিব সৈয়দ মোয়া‌জ্জেম হো‌সেন আলাল, সহ-সাংগঠ‌নিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক বেলাল আহ‌মেদসহ আরো অনেকে।


মন্তব্য