kalerkantho


নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাবর্তন মার্চে

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী    

১১ জানুয়ারি, ২০১৮ ১৬:২৪



নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাবর্তন মার্চে

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠান আগামী মার্চের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ইতিমধ্যে রাষ্ট্রপতিকে সমাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করার জন্য প্রাথমিকভাবে সম্মতি পেয়েছেন বলে জানা গেছে।

সমাবর্তনে নিবন্ধনের তারিখ নির্ধারণ করা হয়েছে ১৫ জানুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত। নিবন্ধনের যোগ্যতা হিসেবে যাদের স্নাতক বা স্নাতকোত্তর ফল প্রকাশিত হয়েছে তারাই এই সমাবর্তনে অংশ নিতে পারবেন। নিবন্ধন ফি (ক) স্নাতক/স্নাতক (সম্মান) তিন হাজার ৫০০ টাকা, (খ) স্নাতকোত্তর তিন হাজার ৫০০ টাকা ও (গ) স্নাতক/ স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর চার হাজার ৫০০ টাকা।

আরো পড়ুন তৃতীয় দিনের অনশনে শিক্ষকরা, অসুস্থ ৫৪

অগ্রণী ব্যাংক লিমিটেড, নোবিপ্রবি শাখার সমাবর্তন নোবিপ্রবি ০২০০০০৫২৭৭৪৮১ হিসাব নম্বরে অগ্রণী ব্যাংকের যে কোনো শাখায় নগদ জমা দিয়ে জমা রশিদের কাউন্টার কপির ফটোকপি নিবন্ধন ফরমের সঙ্গে সংযুক্ত করে ডাকযোগে অথবা ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক জানান, নিবন্ধন দুইভাবে করার পদ্ধতি রেখেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের শিক্ষা শাখায় ফরম পূরণের মাধ্যমে ও বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ফরম ডাউনলোড করে প্রিন্ট নিয়ে হাতে পূরণ ও ছবি সংযুক্ত করে স্ক্যান কপি JPEG/JPG/PDG ফরমেটে convocation@nstu.edu.bd ঠিকানায় ই-মেইল করতে হবে। ই-মেইলের সাবজেক্ট হবে convocation।

আরো পড়ুন নিউ ইয়র্কে বোমা হামলায় অভিযুক্ত বাংলাদেশের আকায়েদ 

একই ফরম্যাটে একই ঠিকানায় টাকা জমার রসিদের স্ক্যান কপিও পাঠাতে হবে।

উল্লেখ্য, গাউন সংগ্রহের সময় অবশ্যই টাকা জমার ব্যাংক রশিদের মূল কপি জমা দিতে হবে। ইতিপূর্বে যারা সাময়িক সনদপত্র সংগ্রহ করেছেন মূল সনদপত্র সংগ্রহের সময় তাদেরকে অবশ্যই সাময়িক সনদপত্র জমা দিতে হবে।


মন্তব্য