kalerkantho


ইবি ছাত্রীকে হুমকির ঘটনায় তদন্ত কমিটি

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

১০ জুলাই, ২০১৮ ০০:৫৭



ইবি ছাত্রীকে হুমকির ঘটনায় তদন্ত কমিটি

বিভাগীয় ছাত্রীকে হুমকি ও হেনস্থার অভিযোগে বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষক সঞ্জয় কুমারের বিরুদ্ধে তদন্ত কমিটি করেছে প্রশাসন। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ এ তথ্য  নিশ্চিত করেছে। তিনি বলেন, 'পত্র-পত্রিকায় প্রকাশিত সংবাদ আমলে নিয়ে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী ১৫ কার্যদিবসের মধ্যে তাদেরকে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।'

রেজিস্ট্রার অফিস সূত্রে, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষক সঞ্জয় কুমারের বিরুদ্ধে তারই ছাত্রীকে হুমকি ও মানসিক হেনস্থার অভিযোগ উঠে। বর্তমানে ওই ছাত্রী মানসিক ভারসাম্য হারিয়ে ঢাকার শ্যামলীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় বিভিন্ন সংবাদপত্রে খবর প্রকাশিত হয়। 

অভিযোগের সত্যতা যাচাইয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. অরবিন্দ সাহাকে আহবায়ক করে তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্য হিসেবে আছেন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম ও বঙ্গবন্ধু হল প্রভোস্ট অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ। কমিটিকে আগামী ১৫ কার্যদিবসের মধ্যে কমিটিকে উপাচার্য বরাবর প্রতিবেদন জমা দেবার নির্দেশ দেয়া হয়েছে। 



মন্তব্য