kalerkantho


মাছরাঙা’য় শুরু হচ্ছে ‘সেরা রাঁধুনী ১৪২৪’

কালের কণ্ঠ অনলাইন   

১১ জানুয়ারি, ২০১৮ ১৭:৩৫



মাছরাঙা’য় শুরু হচ্ছে ‘সেরা রাঁধুনী ১৪২৪’

ছবি : কালের কণ্ঠ

অপেক্ষার পালা শেষ! এবার দেশ-বিদেশের ভিন্ন ভিন্ন রান্নায় পারদর্শিতা দেখিয়ে নিজেকে ‘অসাধারণ’ প্রমাণ করতে শুরু হচ্ছে রান্না বিষয়ক রিয়েলিটি শো ‘সেরা রাঁধুনী ১৪২৪’। মাছরাঙা টেলিভিশনে প্রতি শুক্র ও শনিবার রাত ৯টায় অনুষ্ঠানটি প্রচারিত হবে। সারাদেশ থেকে কয়েক হাজার প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। সেখান থেকে যাচাই-বাছাইয়ের পর ৪০ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হচ্ছে মূল পর্ব।     

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড আয়োজিত ‘সেরা রাঁধুনী ১৪২৪’-এর প্রতিযোগিতার অভিজ্ঞ বিচারকম-লীরা প্রতিযোগীদের ভিন্ন ভিন্ন ঘরানার রান্নায় পারদর্শীতা যাচাইয়ের পাশাপাশি রান্না পরিবেশনা, নিজেকে উপস্থাপন, ব্যক্তিত্ব, বিক্রয় দক্ষতা, নেতৃত্বগুণ, খাবারের ব্যবসা চালানোর ক্ষমতা, বিভিন্ন পরিস্থিতি সামলানোর ক্ষেত্রে তাৎক্ষণিক বুদ্ধি ও দক্ষতা প্রয়োগের ক্ষমতার উপর ভিত্তি করে ‘সেরা রাঁধুনী ১৪২৪’ নির্বাচন করবেন। 

‘সেরা রাঁধুনী ১৪২৪’ অনুষ্ঠানটির স্টুডিও রাউন্ড থেকে উপস্থাপনার দায়িত্বে থাকবেন রুমানা মালিক মুনমুন। ‘সেরা রাঁধুনী ১৪২৪’ পাবেন ১৫ লাখ টাকা। প্রথম ও দ্বিতীয় রানার আপ পাবেন ১০ ও ৫ লাখ টাকা। পুরো আয়োজনটির সার্বিক ব্যবস্থাপনা ও তত্ত্বাবধানে আছে মিডিয়াকম লিমিটেড এবং সম্প্রচারের দায়িত্বে রয়েছে মাছরাঙা টেলিভিশন। আয়োজনের সহযোগী প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে রেডিও ফুর্তি, দৈনিক সমকাল, বিডিনিউজ২৪ ডটকম এবং রাঙামাটি ওয়াটারফ্রন্ট রিসোর্ট। 

 


মন্তব্য