kalerkantho


যমুনা ফিউচার পার্কে 'ওকোড' এর ফ্যাশন শো

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জানুয়ারি, ২০১৮ ১৭:২৬



যমুনা ফিউচার পার্কে 'ওকোড' এর ফ্যাশন শো

ছবি : কালের কণ্ঠ

গত শুক্রবার (১২ই জানুয়ারি) ওকোড (OCODE) এর গ্রান্ড ওপেনিং উপলক্ষে যমুনা ফিউচার পার্কে এক জমকালো ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটিতে বক্তব্য রাখেন, এনার্জিপ্যাক ফ্যাশন লিঃ এর চেয়ারম্যান জনাম মোঃ হুমায়ুন রশিদ, উপস্থিত ছিলেন এনার্জিপ্যাক ফ্যাশন লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর জনাব এনামুল হক চৌধুরী।

যমুনা ফিউচার পার্কের ইস্ট কোর্টে ওকোড-এর (OCODE) নতুন মেগা আউটলেট ওপেনিং এবং মেয়েদের ট্রেন্ডি ফ্যাশন এর নতুন কাপড় সম্পর্কে ফ্যাশন সচেতনদের জানানোর জন্যই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটির শেষ আকর্ষণ ছিল জনপ্রিয় গায়ক হাবিব ওয়াহিদের লাইভ পারফর্ম। গ্রান্ড ওপেনিং উপলক্ষে শুক্রবার থেকে ওকোড (OCODE) এ চলছে ৫০% ছাড়।

ব্র্যান্ড জগতে আইকন হবার প্রত্যয় নিয়ে ২০১৩ সালের ১ আগস্ট ওকোড (OCODE) যাত্রা শুরু করে। বিশ্বমানের ডিজাইন আর বাছাইকৃত কাপড়ের তৈরি পোশাকের সম্ভার রয়েছে ওকোড-এ (OCODE)। প্রতিষ্ঠানটি হাল ফ্যাশনের তারুণ্য আর অভিজাত্যের সেরা ট্রেন্ড নিয়ে নারী-পুরুষ ও শিশুদের জন্য আরামদায়ক ও ক্লাসিক লুকের পোশাক এনেছে বাজারে। 

এই ফ্যাশন হাউজে রয়েছে ফরমাল, ক্যাজুয়েল এবং পার্টির পরার উপযোগি পোশাক। ফরমাল ক্লোদিং ক্যাটাগরিতে আছে নারী-পুরুষ ও শিশুদের কমপ্লিট স্যুট, র্শাট, ওয়েস্ট র্কোট, চিনো, র্স্কাট, জ্যাকেট ও পাঞ্জাবী। পারফেক্ট লাইফ স্টাইলের জন্য সেরা কালেকশন আপনাকে দেবে ফ্যাশনের সর্বোচ্চ পরিতৃপ্তি। ক্রেতাদের ভালোবাসা আর চাহিদার কথা ভেবে ওকোড (OCODE) এ রয়েছে অনলাইনে কেনাকাটার সুযোগ।   


মন্তব্য