kalerkantho


কক্সবাজারে অনুষ্ঠিত হলো বেস্ট ইলেক্ট্রনিক্সের বাৎসরিক কনফারেন্স

কালের কণ্ঠ অনলাইন   

১৪ জানুয়ারি, ২০১৮ ১৭:৩৯



কক্সবাজারে অনুষ্ঠিত হলো বেস্ট ইলেক্ট্রনিক্সের বাৎসরিক কনফারেন্স

ছবি : কালের কণ্ঠ

বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেড এর উদ্যোগে গত বৃহস্পতিবার (১১ জানুয়ারি, ২০১৮) সকাল নয়টায় কক্সবাজারের স্যায়মান বীচ রিসোর্ট এর কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়েছে প্রতিষ্ঠানটির বাৎসরিক কনফারেন্স।  

জাঁকজমকপূর্ণ এই কনফারেন্সে সারাদেশ থেকে আগত ১শ' ৪ জন শোরুম ম্যানেজার ও প্রতিষ্ঠানটির ৬১ জন ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। কনফারেন্সে বেস্ট ইলেক্ট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আসাদুজ্জামান প্রতিষ্ঠানের সাফল্য ও ভবিষত কর্মপরিকল্পনা নিয়ে নীতি নির্ধারণী বক্তব্য তুলে ধরেন। এসময় উপস্থিত ছিলেন ভারতের স্বনামধন্য সাহা স্টিলস প্রাইভেট লিমিটেড এর পরিচালক সুব্রত সাহা, বেস্ট ইলেক্ট্রনিক্সের পরিচালক সৈয়দ আশহাব জামান রাফিদ এবং পরিচালক সৈয়দ তাহমিদ জামান রাশিক। 

প্রতিষ্ঠানটির পণ্য বিক্রয় এবং শোরুম ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখার জন্য ঢাকার জিগাতলা শোরুম ম্যানেজার খলিফা মেহেদী হাসানকে ২০১৭ সালের 'ম্যান অব দ্যা ইয়ার' ঘোষণা করা হয়। তার হাতে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক লক্ষ টাকার চেক তুলে দেয়া হয়। ২০১৮ সালের মধ্যে দেশব্যাপী আরও ১৫০টি নিজস্ব শোরুম পরিচালনার মাধ্যমে ক্রেতা সাধারণের পাশে থাকবে বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেড।  


মন্তব্য