kalerkantho


ইয়ামাহা'র প্লাটিনাম ডিলার ক্রিসেন্ট এন্টারপ্রাইজের নতুন শো-রুম

কালের কণ্ঠ অনলাইন   

২০ জানুয়ারি, ২০১৮ ১৪:৩৭



ইয়ামাহা'র প্লাটিনাম ডিলার ক্রিসেন্ট এন্টারপ্রাইজের নতুন শো-রুম

এসিআই মটরস লি. বাংলাদেশে অন্যতম শিল্প গ্রুপ এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান এবং বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং এর খুচরা যনন্ত্রাংশের এক মাত্র ডিস্ট্রিবিউটর। বর্তমানে সারা দেশে ইয়ামাহা'র ৩৭টির ও বেশি থ্রিএস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে। 

১৮ জানুয়ারি ২০১৮ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে মিরপুর-২ (৬০ ফিট রোড, পিরের বাগ) এ ক্রিসেন্ট এন্টারপ্রাইজ এর উদ্বোধন করা হলো। আধুনিক প্রযুক্তির সুবিধা সম্বলিত ক্রিসেন্ট এন্টারপ্রাইজের সেলস ও সার্ভিসসহ সুবিশাল ৩৭০০ বর্গফুট আয়তনের শো-রুমের রয়েছে ৮টি সার্ভিস বে। গ্রাহককে আরো উন্নততর সেবা প্রদানের লক্ষ্যে মিরপুরে সুপরিসর এই শো-রুম ইয়ামাহা বাইকারদের সেবায় আরো এক ধাপ এগিয়ে গেল।

নতুন এই শো-রুমের  উদ্বোধন করেন জনাব ড. এফ এইচ আনসারী (ম্যানেজিং ডিরেক্টর, এসিআই মটরস লি.) ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট তারকা তাসকিন আহমেদ। 

মিস আয়ারল্যান্ড মাকসুদা আক্তার প্রিয়তির উপস্থিতি ক্রিসেন্ট এন্টারপ্রাইজ এর নতুন শো-রুম এর উদ্বোধনী অনুষ্ঠানকে আরো সমৃদ্ধি ও উজ্জীবিত করে তোলে। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব কুমামতো কেইচি, সিনিয়র সুপারভাইজর (ইয়ামাহা মটর কর্পোরেশন লিমিটেড, জাপান), সুব্রত রঞ্জন দাস (এক্সিকিউটিভ ডিরেক্টর, এসিআই মটরস লি.) এবং এসিআই মটরস ও ইয়ামাহা'র ঊর্ধতন কর্মকর্তাবৃন্দ। 


মন্তব্য