kalerkantho


যমুনায় অ্যাপেক্স আউটলেট পুনরায় উদ্বোধন

কালের কণ্ঠ অনলাইন   

৩০ মে, ২০১৮ ১৩:০৪



যমুনায় অ্যাপেক্স আউটলেট পুনরায় উদ্বোধন

এই ঈদে অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেড তাদের সম্মানিত গ্রাহকদেরকে সেবা ও মানসম্পন্ন ফুটওয়্যার সামগ্রী পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে গত ২৮ মে যমুনা ফিউচার পার্কের আউটলেটটি পুনরায় উদ্বোধন করেছে।

এ মাসেই সারা দেশে নতুন করে আরো ৩৭টি আউটলেট উদ্বোধন করে অ্যাপেক্স। ক্রেতাদের স্বাচ্ছন্দ্য ও শপিং অভিজ্ঞতাকে আরো উন্নত করার বিষয়টি মাথায় রেখে শোরুমগুলো সাজানো হয়েছে।

১৪ হাজার বর্গফুটের বৃহৎ পরিসরে সজ্জিত এ আউটলেটটিতে থাকছে অ্যাপেক্স-এর বিভিন্ন ব্র্যান্ডের আকর্ষণীয় জুতা, স্যান্ডেল এবং এক্সেসরিজের সমারোহ। ক্রেতাদের ভিন্ন ভিন্ন চাহিদা ও রুচিকে মাথায় রেখে অ্যাপেক্সের রয়েছে ৯টি ইন-হাউস ব্র্যান্ডস ও একটি আন্তর্জাতিক ব্র্যান্ড - ভেন্‌চুরিনি, অ্যাপেক্স, স্প্রিন্ট, ম্যাভেরিক, মুচি, নিনো রসি, স্যান্ড্রা রোসা, টুইঙ্কলার, স্কুলস্মার্ট এবং ডক্টর মক।

আউটলেটগুলো উদ্বোধন করেন অ্যাপেক্স'র চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর এলাহি, ম্যানেজিং ডিরেক্টর  সৈয়দ নাসিম মঞ্জুর, চিফ এক্সিকিউটিভ অফিসার  রাজন পিল্লাই, চিফ অপারেটিং অফিসার সুদর্শন রেড্ডি প্রমুখ। এ ছাড়া উপস্থিত ছিলেন অন্যান্য সিনিয়র অফিসিয়াল এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।


মন্তব্য