kalerkantho


গোপালগঞ্জে বসুন্ধরা এল পি গ্যাসের ইফতার মাহফিল

কালের কণ্ঠ অনলাইন   

৬ জুন, ২০১৮ ১৯:৩৯



গোপালগঞ্জে বসুন্ধরা এল পি গ্যাসের ইফতার মাহফিল

ধর্মীয় ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে গতকাল মঙ্গলবার গোপালগঞ্জের সিসিয়ান চাইনিজ এন্ড পার্টি সেন্টারে বসুন্ধরা এল পি গ্যাসের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ অঞ্চলের অর্ধ শতাধিক পরিবেশক ও রিটেইলারগণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মীর টি আই ফারুক রিজভি, হেড অব ডিভিশন - মার্কেটিং এন্ড সেলস, বসুন্ধরা এল পি গ্যাস লিঃ ও সুন্দরবন ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিঃ।

ইফতার উপলক্ষে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেন, বসুন্ধরা গ্যাস দেশের সেরা এলপি গ্যাস হিসেবে এরই মধ্যে মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। এটি বাজারের অন্যান্য গ্যাসের চেয়ে অনেক নিরাপদ। তাই গ্রামগঞ্জেও এই গ্যাসের ব্যাপক বিস্তৃতি ঘটেছে।

তারা আরও বলেন, শুধু ব্যবসা নয়, বসুন্ধরা গ্যাসের পক্ষ থেকে কিভাবে নিরাপদে গ্যাস ব্যবহার করতে হয়, সেই জনসচেতনতামূলক কর্মসূচিও বছরজুড়ে সারা দেশে পালন করা হচ্ছে।

বসুন্ধরা এল পি গ্যাস কর্তৃপক্ষ থেকে পরিবেশকদের রাষ্ট্রীয় নীতিমালা মেনে চলে সকলের জন্য নিরাপদ এবং পরিবেশবান্ধব ব্যবসায় পরিচালনা করার আহ্বান জানানো হয়। এ ছাড়াও অসাধু লোভাতুর চক্র যেন ব্যবসায়ীদেরকে প্রতারিত করতে না পারে সেদিকে গুরুত্বারোপ করা হয়।

আপ্যায়ন ও শুভেচ্ছা উপহার বিনিময়ের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।


মন্তব্য