kalerkantho


বিশ্বকাপ উপলক্ষে ইয়ামাহা ফুটবল ম্যানিয়া

কালের কণ্ঠ অনলাইন   

২৪ জুন, ২০১৮ ১২:৪১



বিশ্বকাপ উপলক্ষে ইয়ামাহা ফুটবল ম্যানিয়া

ফিফা বিশ্বকাপ ২০১৮-কে উপভোগ করতে ইয়ামাহা এর ফ্যানদের জন্য আয়োজন করেছে ইয়ামাহা ফুটবল ম্যানিয়া। ফ্যান ও সমর্থকরা বিভিন্ন দেশের ও দলের খেলা সরাসরি বড় পর্দায় দেখার সুবিধার জন্য ইয়ামাহ'র এই আয়োজন।

ফিফা বিশ্বকাপ ফুটবল ২০১৮-কে স্মরণীয় করে রাখতে এ আয়োজনে থাকছে বড় পর্দায় বিশ্বকাপের খেলা দেখার সুযোগ, ফটোবুথ এবং আকর্ষণীয় গেমস। তাসফিয়া গার্ডেন, সিআরবি, চট্টগ্রাম এবং মোহাম্মদ আলী জিমনেসিয়াম, রিকাবী বাজার, সিলেটে ২১, ২২, ২৬ ও ২৭ জুন এবং ১০, ১১, ১৪ ও ১৫ জুলাই পর্যন্ত ইয়ামাহা ফুটবল ম্যানিয়া আয়োজন চলবে।

বিশ্বকাপ উন্মাদনায় সারা পৃথিবী উত্তাল। ফ্যান ও সমর্থকদের আবেগ অনুভুতিকে উৎসাহ প্রদান করতে ইয়ামাহা ফ্যান ও বাইকপ্রেমীদের জন্য এই আয়োজন স্মরণীয় হয়ে থাকবে। অনুষ্ঠানস্থলে ইয়ামাহা ফ্যান ও বাইকারদের পাশাপাশি উপস্থিত থাকবেন এসিআই মোটরস-এর স্থানীয় ডিলার ও কর্মকর্তারা।

এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটর বাইক এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র ডিস্ট্রিবিউটর। এসিআই মটরস এসিআই লিমিটেড-এর একটি সহযোগী প্রতিষ্ঠান। বর্তমানে ইয়ামাহা'র গ্রাহকদের সেবা আরো সহজতর করতে সারা দেশে ৪০টিরও বেশি থ্রি এস (সেলস, সার্ভিস, স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট এবং দুইটি ফ্ল্যাগশিপ সেন্টার রয়েছে। 



মন্তব্য