kalerkantho


খুলনায় এলিফ্যান্ট ও সেনা সিমেন্টের ডিলার মিট

কালের কণ্ঠ অনলাইন   

১১ জুলাই, ২০১৮ ১৫:৫২



খুলনায় এলিফ্যান্ট ও সেনা সিমেন্টের ডিলার মিট

সেনা কল্যাণ সংস্থার শিল্প প্রতিষ্ঠান মোংলা সিমেন্ট ফ্যাক্টরি উৎপাদিত এলিফ্যান্ট ও সেনা সিমেন্টের বার্ষিক মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (১০ জুলাই) খুলনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় মেজর জেনারেল ফিরোজ হাসান, এনডিইউ, পিএসসি, চেয়ারম্যান, সেনা কল্যাণ সংস্থা সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন। এ ছাড়া ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুক, পিএসসি, মহাপরিচালক (বিজনেস ডিভিশন-১), কর্নেল মো. মনিরুল গণি, এসইউপিজি, উপ-মহাপরিচালক (বিজনেস ডিভিশন-১), কর্নেল এম এম আনিসুর রহমান, পিএসসি, উপ-মহাপরিচালক, মোংলা সিমেন্ট ফ্যাক্টরি, উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তা, এলিফ্যান্ট ও সেনা সিমেন্টের ডিলার, বিক্রয় ও বিপণন সংশ্লিষ্ট কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকরা উপস্থিত ছিলেন।

সভায় ২০১৬-১৭ অর্থবছরে এলিফ্যান্ট ব্র্যান্ড সিমেন্ট বাজারজাতকারী ডিলারদের বিক্রয় পারফরমেন্স, সিমেন্ট বাজারজাতকরণে নানাবিধ সমস্যা ও সম্ভাবনা বিষয়ে মতবিনিময় করা হয়। সম্মেলনে ২০১৬-১৭ অর্থ বছরে ভালো বিক্রয় সফলতা অর্জনকারী ৩৪ জন ডিলারকে ওমরাহ হজ, চীন, থাইল্যান্ড ভ্রমণসহ আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়েছে। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি ঘটে।

এলিফ্যান্ট ও সেনা সিমেন্ট দেশের প্রতিষ্ঠিত সিমেন্ট ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম। গুণগতমানের ধারাবাহিকতা এবং উন্নত গ্রাহক সেবার কারণে এ সিমেন্ট ক্রেতামহলে বেশ আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। আইএসও সনদপ্রাপ্ত এবং মজবুত ও টেকসই নির্মাণকাজে বেশ উপযোগী এলিফ্যান্ট ব্র্যান্ড সিমেন্ট প্রায় দুই যুগেরও অধিক সময় ধরে দেশব্যাপী বাজারজাত করা হচ্ছে। 



মন্তব্য