kalerkantho


শরীয়তপুরে ২ প্রতারক আটক

শরীয়তপুর প্রতিনিধি    

১৩ আগস্ট, ২০১৭ ২২:০৯



শরীয়তপুরে ২ প্রতারক আটক

প্রতীকী ছবি

নিজেকে সাধু পরিচয়ে অভিনব কায়দায় প্রতারণা করে মানুষের কাছ থেকে স্বর্ণালংকার চুরির অভিযোগে এক ইউপি সদস্যসহ দুই জনকে আটক করেছে পুলিশ। আজ রবিবার ভোরে মোবাইল কললিস্ট ট্রাকিং করে বরিশালের উজিরপুর থেকে শোলক ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য ফারুক হাওলাদার ও পাপিয়া বেগমকে আটক করে শরীয়তপুরের পুলিশ।

 

পুলিশ জানায়, প্রতারক চক্রের মূল হোতা ফারুক তার সহযোগীদের নিয়ে শরীয়তপুরের বিভিন্ন স্থানের মানুষের সাথে দীর্ঘ দিন যাবৎ প্রতারণা করে স্বর্ণালংকার হাতিয়ে নিচ্ছিল। বিভিন্ন দুরারোগ্য রোগ থেকে মুক্তি ও বাচ্চা না হওয়া দম্পতিকে বাচ্চা পাইয়ে দেয়ার কথা বলে সু-কৌশলে হাতিয়ে নিচ্ছিল স্বর্ণালংকার ও নগদ অর্থ।  

চক্রটি গত এক সপ্তাহে শরীয়তপুরের নড়িয়া ও ডামুড্যা উপজেলার ৪টি পরিবারের কাছ থেকে ৬০ ভরি স্বর্ণালংকার হাতিয়ে নেয়। ভুক্তভোগী এক পরিবারের সদস্যের অভিযোগে রবিবার ফারুক ও তার সহযোগী পাপিয়া বেগমকে আটক করে পুলিশ।  

রবিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করে প্রতারক চক্র আটকের বিষয়টি গণমাধ্যম কর্মীদের জানান শরীয়তপুরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন। আটক ফারুকের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ৭টি প্রতারণার মামলা রয়েছে বলে জানায় পুলিশ।  


মন্তব্য