kalerkantho


ইবিতে তিন শিবির কর্মীকে মারধর করে পুলিশে দিল ছাত্রলীগ

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

১৩ আগস্ট, ২০১৭ ২২:১৭



ইবিতে তিন শিবির কর্মীকে মারধর করে পুলিশে দিল ছাত্রলীগ

প্রতীকী ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে শিবির সন্দেহে তিন কর্মীকে মারধর করে দুই জনকে পুলিশে সোপর্দ করেছে ছাত্রলীগ কর্মীরা। আজ রবিবার দুপুর সাড়ে ৩ টার দিকে বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হোসেন হলে এ ঘটনা ঘটে। পরে ওই কর্মীর রুম তল্লাশী করে প্রশাসন। রুম থেকে স্টাম্প, রড এবং হকস্টিক উদ্ধার করেছে পুলিশ প্রশাসন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শামীম ওসমান নামে এক শিবির কর্মী হলে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে তাকে ধাওয়া করে ছাত্রলীগ কর্মীরা। ছাত্রলীগ কর্মীরা শামীমকে মারধর করতে থাকলে সে এক পর্যায়ে পালিয়ে যায়। এতে সাদ্দাম হোসেন হলের আবাসিক শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পরে।  

পরে বিশ্ববিদ্যালয় প্রশাসন, হল প্রশাসন এবং পুলিশ প্রশাসন শিবিরের ওই কর্মীর রুমে (রুম নং- ৪২৫) তল্লাশি চালায়। রুম থেকে ৪ টি স্টাম্প, ২ টি রড এবং একটি হকেস্টিক উদ্ধার করেছে প্রশাসন।  

পরে শিবির সন্দেহে সাদ্দাম হোসেন হল গেট থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের হাসনাত হোসাইন এবং আল-হাদীস বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের গোলাম আজমকে মারধর করে ছাত্রলীগ। মারধর শেষে তাদেরকে পুলিশে সোপর্দ করে তারা।

 

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান বলেন, তথ্যর ভিত্তিতে সাদ্দাম হোসেন হলের ওই রুমটি তল্লাশি করা হয়। রুম থেকে কিছু অবৈধ জিনিস উদ্ধার করা হয়েছে এবং বিভিন্ন অভিযোগের ভিত্তিতে দুই জনকে পুলিশে দেয়া হয়েছে।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রতন শেখ বলেন, অভিযোগের ভিত্তিতে দুই ছাত্রকে আটক করা হয়েছে। এখন তারা পুলিশ হেফাজতে আছে।  


মন্তব্য