kalerkantho


জামালপুরে হিরোইনসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি   

১২ সেপ্টেম্বর, ২০১৭ ২৩:১৮



জামালপুরে হিরোইনসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

জামালপুরে ডিবি পুলিশের পৃথক অভিযানে ৮০০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম হিরোইনসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অপরদিকে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গাবের গ্রামে সোমবার রাতে ১০০ গ্রাম হিরোইনসহ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

জামালপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি জিয়াউল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদারগঞ্জ উপজেলার গাবের গ্রামে এস আই খাইরুল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী বাবুলের বাড়ি থেকে ১০০ গ্রাম হিরোইন উদ্ধার করে। এ সময় বাবুল মিয়া (৩৩) ও তার স্ত্রী জুইঁ বেগমকে (২৮) গ্রেপ্তার করা হয়। তাদেরকে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেছেন। অপরদিকে জামালপুর শহরের মিতালী মার্কেটের সামনে থেকে ৮০০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের অভিযানে সন্দেহজনক ঘোরাফেরা কালে কুড়িগ্রামের নাগেশ্বরী এলাকার উমর আলী (৩৪) ও কুড়িগ্রামের উলিপুর এলাকার শাহিনুর রহমান (৩৫)কে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ৮০০ পিস ইয়াবা উদ্ধার হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানায়, তারা জামালপুরে ইয়াবা বিক্রি করতে এসেছিল।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিমুল ইসলাম জানায়, এ ব্যাপারে জামালপুর সদর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।


মন্তব্য