kalerkantho


মঠবাড়িয়ায় বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

আঞ্চলিক প্রতিনিধি পিরোজপুর   

১৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৪:৪৫



মঠবাড়িয়ায় বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

আইন শৃঙ্খলার উন্নয়ন, অপরাধী সনাক্ত ও মানবাধিকার সুরক্ষায় পিরোজপুরের মঠবাড়িয়ায় বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার পিরোজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

 

মঠবাড়িয়া পৌরসভা চত্বরে অনুষ্ঠিত এ কার্যক্রমে বক্তব্য রাখেন পিরোজপুরের সহকারী পুলিশ সুপার মোঃ রিয়াজ হোসেন পিপিএম, স্বরুপকাঠীর সহকারী পুলিশ সুপার কাজী শাহনেওয়াজ, মঠবাড়িয়া পৌরসভার মেয়র মো. রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস, মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কে.এম তরিকুল ইসলাম, ওসি তদন্ত মো. মাজহারুল আমীন, মঠবাড়িয়া প্রেসক্লাব সভাপতি আবদুস সালাম আজাদী, সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান ও সাংবাদিক মিজানুর রহমান মিজু প্রমুখ।
 
সবশেষে অপরাধীদের সনাক্ত ও মানবাধিকার সুরক্ষায় সবার সামনে বিট পুলিশিং এর একটি তথ্য অভিযোগ বক্স স্থাপন করা হয়। এছাড়া উপজেলার গুলিশাখালী, মিরখালী ও তুষখালী ইউনিয়ন বাজারে বিট পুলিশি এর তথ্য অভিযোগ বক্স স্থাপন করা হয়।
 
মঠবাড়িয়া থানা পুলিশ সূত্রে জানা গেছে, পরবর্তীতে পুলিশ প্রশাসন উপজেলার আরু ৭টি ইউনিয়নে বিট পুলিশিং এর তথ্য অভিযোগ বক্স স্থাপন করবে।  


মন্তব্য