kalerkantho


কাশিয়ানীতে স্কুলছাত্র হত্যাকারীর গ্রেপ্তার দাবিতে বিক্ষোভ

গোপালগঞ্জ প্রতিনিধি    

১৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৯:৩৩



কাশিয়ানীতে স্কুলছাত্র হত্যাকারীর গ্রেপ্তার দাবিতে বিক্ষোভ

গোপালগঞ্জের কাশিয়ানীতে স্কুলছাত্র হত্যাকারীর গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলার রামদিয়া শ্রীকৃষ্ণ শশী কমল বিদ্যাপীঠের সপ্তম শ্রেণির ছাত্র বরকতুল্লাহ প্রিন্স সহপাঠীর হাতে খুন হওয়ায় হত্যাকারীর গ্রেপ্তার ও শাস্তির দাবিতে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ছাত্রলীগ।

আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রামদিয়া সরকারি এস  কে কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা এ কর্মসূচি পালন করে।

কলেজ চত্বর থেকে মিছিলটি বের হয়ে রামদিয়া বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে রামদিয়া শ্রীকৃষ্ণ শশী কমল বিদ্যাপীঠের ফটকের  সামনে ঘণ্টাব্যাপী বিক্ষোভ প্রদর্শন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। কলেজের ভিপি রইচ মোল্লার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন যুবলীগের আহ্বায়ক আমিরুজ্জামান মিয়া, কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ হাসান, সাধারণ সম্পাদক তালিম মোল্লা, সাবেক ভিপি শেখ মাসুম, জিএস রবিউল ইসলাম প্রমুখ।

বক্তারা, স্কুলছাত্র প্রিন্সের খুনিদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার সকালে কোচিং সেন্টারে প্রাইভেট পড়ার সময় সহপাঠী শাহ আলম সিকদারের সঙ্গে প্রিন্সের কথাকাটাকাটি হয়। পরে স্কুল থেকে শাহ আলম প্রিন্সকে স্কুলের অদূরে ডেকে নিয়ে পেটে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, হত্যাকারীকে পুলিশ এখনও গ্রেপ্তার করতে পারেনি।

এ বিষয়ে কাশিয়ানী থানায় দুইজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের হয়েছে বলে রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশের পরিদর্শক হাদী আব্দুল্লাহ জানিয়েছেন।  


মন্তব্য