kalerkantho


গরুর ঘাস কাটা নিয়ে বিরোধে যুবক হত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধি    

১৩ সেপ্টেম্বর, ২০১৭ ২১:৫১



গরুর ঘাস কাটা নিয়ে বিরোধে যুবক হত্যা

গরুর ঘাস কাটাকে নিয়ে বিরোধের জের ধরে কিশোরগঞ্জে প্রতিপক্ষের শাবলের আঘাতে নবী হোসেন (২৬) নামের এক যুবক নিহত হয়েছে। আজ বুধবার বিকেলে সদর উপজেলার যশোদল ইউনিয়নের খোদকাইল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নবী ওই গ্রামের দুলাল মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসাী জানিয়েছে, একই গ্রামের প্রতিপক্ষের লোকজন নবী হোসেনের বাড়িতে হামলা করে। হামলাকারীরা শাবল দিয়ে নবী হোসেনের  পেটে আঘাত করলে গুরুতর আহত হন তিনি। মুমূর্ষু অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল মঙ্গলবার সকালে নবী হোসেনের বাবা দুলাল মিয়া গরুর ঘাস কাটতে এলাকার ছন্দু মিয়ার মাছের খামার এলাকায় যান। খামারের পাড় থেকে কিছু ঘাস কেটে আনেন তিনি। খামার থেকে ঘাস কাটার কারণে দুলালকে সন্ধ্যার দিকে স্থানীয় বাজারে ছন্দু ও তার লোকজন বকাঝকা করে মারধর করেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

আজ সকালেও দুই পক্ষের মধ্যে ঝগড়া হয়।

বিকেলে খামার মালিক ছন্দু ও গোলাপসহ তাদের লোকজন দেশি অস্ত্রশস্ত্র নিয়ে নবী হোসেনের বাড়িতে হামলা চালায়। একপর্যায়ে তাদের শাবলের আঘাতে নবী হোসেন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসাপাতালে নিয়ে গেলে সেখানে মারা যান তিনি।

পারিবারিক সূত্র জানায়, নবী হোসেন চার বছর আগে বিয়ে করেছিলেন। তার স্ত্রী ও দুটি শিশুকন্যা রয়েছে।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি খোন্দকার শওকত জাহান হত্যাকাণ্ডের  সত্যতা নিশ্চিত করে বলেন, "পুলিশ ঘটনাস্থলে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। তাছাড়া হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। " 


মন্তব্য