kalerkantho


পুলিশের উদ্যোগ

নির্যাতিত সেই শিক্ষিকার বাড়িতে বিদ্যুৎ সংযোগ

বরগুনা প্রতিনিধি    

১৩ সেপ্টেম্বর, ২০১৭ ২২:০৫



নির্যাতিত সেই শিক্ষিকার বাড়িতে বিদ্যুৎ সংযোগ

বরগুনার বেতাগীতে শ্রেণিকক্ষে নির্যাতিত সেই স্কুল শিক্ষিকার বাড়িতে দেওয়া হয়েছে বিদ্যুত সংযোগ। বরগুনার পুলিশ সুপারের উদ্যোগে বুধবার সন্ধ্যায় এ বিদ্যুত সংযোগ প্রদান করা হয়।

বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক পিপিএম এ সময় উপস্থিত ছিলেন।

বিদ্যুৎ সংযোগ দেওয়ার সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরগুনার সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. নাজমুল ইসলাম, পল্লী বিদ্যুতের বরগুনা জোনাল অফিসের ডিজিএম মো. আনোয়ারুল ইসলাম, বেতাগী থানার ওসি মামুন অর রশীদ, পল্লী বিদ্যুতের বেতাগী শাখার জুনিয়র প্রকৌশলী নুরুল ইসলাম প্রমুখ।

পল্লী বিদ্যুতের বরগুনা জোনাল অফিসের ডিজিএম মো. আনোয়ারুল ইসলাম বলেন, ওই শিক্ষিকা নির্যাতিত হওয়ার কয়েকদিন পর বরগুনার পুলিশ সুপার বিজয় বসাক পিপিএম আমার সঙ্গে নির্যাতিত ওই শিক্ষিকার বাড়িতে বিদ্যুত সংযোগ দেওয়ার বিষয়ে আলোচনা করেন। পরে পুলিশ সুপার মহোদয়ের অনুরোধে আমি বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে  আলোচনা করে বিদ্যুত সংযোগ প্রদানের জন্য কাজ শুরু করি। "

আনোয়ারুল ইসলাম আরও বলেন, "শিক্ষিকার বাড়িসহ তাদের আশপাশের কোনও বাড়িতেই বিদ্যুত সংযোগ নেই। তাই মূল লাইন থেকে তার বাড়ি পর্যন্ত বিদ্যুতের তার নিতে দুটি পুল পুঁততে হয়েছে। তারপর বিদ্যুতের সংযোগ দেওয়া হয়েছে। " 


মন্তব্য