kalerkantho


রাজশাহীর জ্যেষ্ঠ সাংবাদিক বুলবুল চৌধুরী আর নেই

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী    

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১১:১৮



রাজশাহীর জ্যেষ্ঠ সাংবাদিক বুলবুল চৌধুরী আর নেই

রাজশাহী মেট্টোপলিটন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের সাবেক ব্যুরো প্রধান জ্যেষ্ঠ সাংবাদিক বুলবুল চৌধুরী আর নেই। গতকাল বুধবার বিকেলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

পারিবারিক সূত্র জানায়, বুধবার দুপুর ২টার দিকে রাজশাহীর সাহেব বাজার এলাকায় একটি ব্যাংকে টাকা ওঠাতে যান বুলবুল চৌধুরী। সেখান থেকে বাড়ি ফেরার জন্য গাড়িতে উঠেই অসুস্থ বোধ করেন তিনি। এরপর তাকে নেওয়া হয় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল পৌনে ৪টার দিকে মারা যান বুলবুল চৌধুরী। পরে তার মরদেহ নেওয়া হয় তার বাড়ি নগরীর ভদ্রা এলাকায় চৌধুরী টাওয়ারে। মৃত্যুকালে বুলবুল চৌধুরী স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, বুলবুল চৌধুরীর প্রথম জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে আজ বৃহস্পতিবার সকাল ৭টায় নগরীর ভদ্রা জামে মসজিদ চত্বরে। এরপর নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে দ্বিতীয় জানাজা শেষে তাকে হেতেম খাঁ কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

এদিকে, বুলবুল চৌধুরীর মৃত্যুতে রাজশাহীর সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। এক শোকবার্তায় শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়ন। ইউনিয়নের পক্ষে সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, বুলবুল চৌধুরী ছিলেন রাজশাহী সাংবাদিক সমাজের একটি পথিকৃত নাম। তিনি দীর্ঘদিন ধরে সততা নিয়ে সাংবাদিকতা করে গেছেন। তার মৃত্যুতে রাজশাহীর সাংবাদিক সমাজের অপূরণীয় ক্ষতি হলো।  


মন্তব্য