kalerkantho


রেলওয়ে পুলিশের ছয়তলা বিশিষ্ট ব্যারাক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৪৯



রেলওয়ে পুলিশের ছয়তলা বিশিষ্ট ব্যারাক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

ছবি: কালের কণ্ঠ

নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশের আবাসিক ছয়তলা ব্যারাক ভবনের ভিত্তি স্থাপন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে রেলওয়ে পুলিশ লাইন্সে নতুন টাইপ প্ল্যানে ওই ব্যারাক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন রেলওয়ে রেলওয়ে পুলিশ হেড কোয়ার্টারের অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক মোহাম্মদ আবুল কাশেম বিপিএম-সেবা ।

পুলিশ লাইনে অনুষ্ঠিত ওই ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমান, রেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান, সিনিয়র সহকারি পুলিশ সুপার ঈশ্বরদী সার্কেলের অসিত কুমার ঘোষ, সৈয়দপুর সহকারি পুলিশ সুপার অশোক কুমার পাল, স্থানীয় সরকার ও প্রকেৌশল অধিদপ্তর নীলফামারীর নির্বাহী প্রকৌশলী বাকী বিল্লাহ, ঠিকাদারী প্রতিষ্ঠান কনভয় সার্ভিসের পরিচালক জসিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশের এই বহুতল নির্মাণের জন্য প্রাথমিক পর্যায়ে ৪ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। গণপূর্ত বিভাগের বাস্তবায়নে ঢাকার ঠিকাদারি প্রতিষ্ঠান কনভয় সার্ভিস কাজ করার দায়িত্ব পায়। আর বহুতল ভবন নির্মাণের আগামী বছরের জুনের মধ্যে শেষ হলে রেলওয়ে পুলিশের আবাসিক সমস্যা অনেকখানি দূর হবে।

অতিরিক্ত মহা-পুলিশ পরিদর্শক মোহাম্মদ আবুল কাশেম বিপিএম-সেবা ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে পুরো পুলিশ লাইন্স এলাকা ঘুরে ঘুরে দেখেন এবং মাস্টার প্ল্যান অনুযায়ী অস্ত্রাগারসহ অবকাঠামো নির্মাণের জন্য পুলিশ সুপারকে নির্দেশ দেন।


মন্তব্য