kalerkantho


রোহিঙ্গাদের সাহাযার্থে জামালগঞ্জে অর্থ ও বস্ত্র সংগ্রহ

হাওরাঞ্চল প্রতিনিধি   

১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৫২



রোহিঙ্গাদের সাহাযার্থে জামালগঞ্জে অর্থ ও বস্ত্র সংগ্রহ

মিয়ানমার সরকারের অত্যাচার-নির্যাতনে বাংলাদেশে পালিয়ে আসা রোহিঙ্গাদের সাহাযার্থে সুনামগঞ্জের জামালগঞ্জে নগদ অর্থ ও বস্ত্র সংগ্রহ অভিযান শুরু করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ২ টায় জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্যোগে ও ‘ফাউন্ডেশন ফর সেভিং রোহিঙ্গা’ নামে একটি সংগঠনের ব্যানারে এ অর্থ ও বস্ত্র সংগ্রহ অভিযান আনুষ্টানিকভাবে শুরু করা হয়।

এই লক্ষে তারা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, হাট-বাজারের ব্যবসায়ী ও সমাজের বিত্তবানদের কাছ থেকে নগদ অর্থ ও বস্ত্র সংগ্রহ করে তা বাংলাদেশে আশ্রয় নেয়া অসহায় রোহিঙ্গাদের জন্য পাঠানো হবে বলে জানিয়েছেন ফাউন্ডেশনের আহবায়ক এড গোলাম আল বেরুনী শুভ্র।  

তিনি বলেন, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা নগদ ২১ হাজার ১শত ৮৭ টাকা ও ২ হাজার পিস জামা-কাপড় দিয়ে আমাদের এ ফাউন্ডেশনের কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

এসময় জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. লুৎফুর রহমান, সহকারি প্রধান শিক্ষক আবু হেনা মোস্তোফা জামাল, সহকারি শিক্ষক সাইফুল ইসলাম, ইমরুল হাসান, জ্যোতিষ রঞ্জন তালুকদার, প্রেসক্লাবের সভাপতি অঞ্জন পুরকায়স্থ, সাংবাদিক সাইফ উল্লাহ প্রমূখ উপস্থিত ছিলেন।  


মন্তব্য