kalerkantho


ইউপি চেয়ারম্যানের বাড়িসহ ১০ বাড়ি ভাঙচুর

নড়াইলে দুই পক্ষে সংঘর্ষ, আহত ১৫

আটক ৫

নড়াইল প্রতিনিধি    

২৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৪৯



নড়াইলে দুই পক্ষে সংঘর্ষ, আহত ১৫

নড়াইলের বাঁশগ্রামে ইউপি চেয়ারম্যান সিরাজ ও প্রতিপক্ষ রিয়াজুল পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। এ সময় চেয়ারম্যানের বাড়িসহ অন্তত ১০টি বাড়িঘর ও তিনটি মোটরসাইকেল ভাঙচুর করেছে প্রতিপক্ষের লোকজন।

আজ শনিবার সকালে যদুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধ্যায় যদুনাথপুর বাজারে রিয়াজুলের একজন সমর্থককে একা পেয়ে মারধর করে চেয়ারম্যান সিরাজের লোকজন। আজ শনিবার সকালে সিরাজের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে রিয়াজুলের বাড়িতে আক্রমণ করে রিয়াজের মা, বোনসহ পরিবারের সদস্যদের বেধড়ক মারধর ও বাড়ি ভাঙচুর করে। এ ঘটনার পরপরই রিয়াজুলের লোকজন ইউপি চেয়ারম্যান সিরাজের বাড়িসহ যদুনাথপুর গ্রামের আরো ১০টি বাড়ি ভাঙচুর করে। আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতলে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতদের মধ্যে বিলায়েত হোসেন, সাহেব আলী, সোহেল রানা, ফিরোজ, কিবরিয়া, বকতিয়ার মোল্লা, বরকত, আশরাফুল, রোকেয়া বেগম, মৌসুমী আক্তার, সবুরোননেছার নাম জানা গেছে বাকিদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি। নড়াইল সদর থানার ওসি দেলোয়ার হোসেন খাঁন বিষয়টি নিশ্চিত করে বলেন, "পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা  অব্যাহত রয়েছে।


মন্তব্য