kalerkantho


ইবিতে আন্তঃবিভাগ ও আন্তঃহল ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২৭ সেপ্টেম্বর, ২০১৭ ০০:৪৭



ইবিতে আন্তঃবিভাগ ও আন্তঃহল ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিভাগ এবং আন্তঃহল ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও বাস্কেট বল প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। প্রতিযোগিতা শেষে মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়ামে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের শরীরিক শিক্ষা বিভাগের আয়োজনে গত ১২ আগস্ট আন্তঃবিভাগ ও আন্তঃহল ক্রিড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় আন্তঃবিভাগ ও আন্তঃহল এই দুই ক্যাটাগরিতে ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও বাস্কেট খেলা অনুষ্ঠিত হয়। আন্তঃবিভাগ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ চ্যাম্পিয়ন ও রানার্সআপ হয়েছে ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগ। আন্তঃহল ব্যাডমিন্টন প্রতিযোগিতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল চ্যাম্পিয়ন ও রানার্সআপ হয়েছে সাদ্দাম হোসেন হল।

এছাড়া আন্তঃবিভাগ টেবিল টেনিস প্রতিযোগিতায় আইন বিভাগ চ্যাম্পিয়ন ও রানার্সআপ হয়েছে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ। আন্তঃহল টেবিল টেনিস প্রতিযোগিতায় জিয়াউর রহমান হল চ্যাম্পিয়ন ও রানার্সআপ হয়েছে লালন শাহ হল। এছাড়া আন্তঃবিভাগ বাস্কেট বল প্রতিযোগিতায় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ চ্যাম্পিয়ন ও রানার্সআপ হয়েছে ইংরেজী বিভাগ। আন্তঃহল বাস্কেট বল প্রতিযোগিতায় জিয়াউর রহমান হল চ্যাম্পিয়ন ও রানার্সআপ হয়েছে সাদ্দাম হোসেন হল।

শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মো. সোহেলের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা প্রমুখ।


মন্তব্য