kalerkantho


নীলফামারীতে বাস-ইজিবাইক সংঘর্ষে আহত ৪

নীলফামারী প্রতিনিধি    

১৩ অক্টোবর, ২০১৭ ১৬:২৩



 নীলফামারীতে বাস-ইজিবাইক সংঘর্ষে আহত ৪

নীলফামারীতে বাস ও ইজিবাইকের মধ্যে সংঘর্ষে ইজিবাইকের  চালকসহ চারজন আহত হয়েছে। আজ শুক্রবার সকালে  নীলফামারী-ডোমার সড়কে জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নের নটখানা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, সকাল সাড়ে ৯টার দিকে ওই স্থানে নীলফামারীমুখী একটি ইজিবাইক ও ডোমারমুখী একটি যাত্রীবাহী  বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি দুমড়েমুচড়ে  গেলে ইজবাইকের চালক ও অপর তিন যাত্রী গুরুতর আহত হন। এলাকাবাসী ও দমকল বাহিনীর সদস্যরা তাদেরকে উদ্ধার করে নীলফামারী সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।

নীলফামারী সদর থানার এসআই মো. মশিউর রহমান জানান, দুর্ঘটনায় আহতরা হলেন ইজিবাইকের চালক পলাশবাড়ি ইউনিয়নের বামনডাঙা কলোনীর মৃত তছর উদ্দিনের ছেলে কোরবান আলী (২৫), ইজিবাইকের যাত্রী একই ইউনিয়নের আরাজী ইটাখোলা গ্রামের অনিল চন্দ্র রায়ের ছেলে অনন্ত রায় (২৮), লক্ষ্মীচাপ ইউনিয়নের কচুয়া চৌরঙ্গী গ্রামের মো. মাছু আলীর ছেলে মো. শাহীন হোসেন (২৭) ও ডোমার উপজেলার হরিণচড়া ইউনিয়নের হংসরাজ গ্রামের কালাচাঁদ রায়ের ছেলে দুর্লভ চন্দ্র রায় (২৮)।

দুর্ঘটনাকবলিত সুমাইয়া পরিবহন নামের বাস (টাঙ্গাইল জ-০৪-০০১৭) ও ইজিবাইকটি থানায় আনা হয়েছে। বাসের চালক ও সহকারী পালিয়ে গেছে।

নীলফামারী সদর থানার ওসি বাবুল আকতার বলেন, "এ ঘটনায় এখনও কেউ কোনও অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ  করা হবে।

" নীলফামারী আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক বিশ্বজিৎ চক্রবর্তী বলেন, "গুরুতর আহত চারজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। " 


মন্তব্য