kalerkantho


সরকারবিরোধী স্ট্যাটাস দেওয়ার অভিযোগ

বকশীগঞ্জে শিবিরকর্মী গ্রেপ্তার

জামালপুর প্রতিনিধি    

১৩ অক্টোবর, ২০১৭ ১৮:২২



বকশীগঞ্জে শিবিরকর্মী গ্রেপ্তার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরকারবিরোধী স্ট্যাটাস দেওয়ার অভিযোগ আহম্মেদ সায়েম (১৯) নামের এক শিবিরকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে পৌর শহরের সীমারপাড় এলাকায় অবস্থিত তার নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

আহম্মেদ সায়েম উপজেলা জামায়াতের সাবেক সেক্রেটারি মৃত রাজ্জাক জেহাদির ছেলে। তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে। আজ শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে শিবিরকর্মী আহম্মেদ সায়েম তার নিজস্ব ফেসবুক পেইজে প্রধানমন্ত্রী, পুলিশ প্রধান, র‌্যাবের মহাপরিচালকের বিরুদ্ধে মানহানিকর এবং সরকারবিরোধী স্ট্যাটাস দেন। ওই স্ট্যাটাসে খুব অল্প সময়ের মধ্যে সেনাবাহিনী দেশের ক্ষমতাভার গ্রহণ করছে বলে‌ও উল্লেখ করেন।

সরকার ও রাষ্ট্রবিরোধী এমন স্ট্যাটাস দেওয়ায় বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহসভাপতি ছাইদুর রহমান লাল বাদী হয়ে তার বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা দায়ের করেন। মামলার পর রাতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বকশীগঞ্জ থানার ওসি আসলাম হোসেন জানান, অভিযোগের ভিত্তিতেই সায়েমকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

 


মন্তব্য