kalerkantho


শরীয়তপুরে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে আট দোকান

শরীয়তপুর প্রতিনিধি    

১৪ নভেম্বর, ২০১৭ ১৯:৩২



শরীয়তপুরে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে আট দোকান

শরীয়তপুর সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের সমিতি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে আট দোকান ভস্মীভূত হয়েছে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত  ব্যবসায়ীরা।
 
গতকাল সোমবার রাত সাড়ে ৩টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
 
শরীয়তপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাত সাড়ে ৩টার দিকে সমিতি বাজারের সলেমান হাওলাদারের এলপি গ্যাসের দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুনের লেলিহান শিখা একে একে রফিজদ্দিন বাঘা, সফি উদ্দিন বাঘা এবং মিজানুর রহমান বেপারীর মুদি দোকান, মোকাররাম হাওলাদারের ওষুধের দোকান, জয়নাল সরদারের রিকশার গ্যারেজসহ আট ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ভস্মীভূত হয়ে যায়। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।
 
খবর পেয়ে শরীয়তপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ও স্থানীয় লোকজন দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও এর আগেই সব পুড়ে ছাই হয়ে যায়। শরীয়তপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা  আব্দুর রহমান বলেন, "বাজারের একটি এলপি গ্যাসের দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। অগ্নিকাণ্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। "  
 

মন্তব্য