kalerkantho


কেরানীগঞ্জে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    

২২ নভেম্বর, ২০১৭ ২০:৪১



কেরানীগঞ্জে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানা এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  অধিদপ্তর ও থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২৫০ পিস ইয়াবাসহ তিস মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. খোরশেদ (২৮), হৃদয় হোসেন (২২) ও মো. সাইদুল ইসলাম (২১)।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১১টায় উপজেলার শাক্তা ইউনিয়নের খোলামোড়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে মাদক ব্যবসায়ী মো. খোরশেদকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া তার দেহ তল্লাশি করে কোমরের বামপাশে একটি পলিথিনের জিপারের মধ্যে ২১ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে আজ বুধবার সকালে এএসআই নজরুল মাদক আইনে একটি মামলা দায়ের করেন। অপরদিকে, একই রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শহিদুল ইসলামের নেতৃত্বে একটি দল জিনজিরা ইউনিয়নের ছাটগাঁও এলাকার ইসমাইল শিপলুর ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে হৃদয় হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। পরে তার হেফাজত থেকে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করে।

একই সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ ইউনুচ হাওলাদারের নেতৃত্বে আরেকটি অভিযানে সাইদুল ইসলাম নামের আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এরপর পরিদর্শক শহিদুল ইসলাম ও মোহাম্মদ ইউনুচ হাওলাদার বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন।  

 


মন্তব্য