kalerkantho


ভুয়া ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেখাতে গিয়ে নারীসহ আটক ৪

কালের কণ্ঠ অনলাইন   

১৩ ডিসেম্বর, ২০১৭ ১৭:৪৪



ভুয়া ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেখাতে গিয়ে নারীসহ আটক ৪

ভুয়া ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেখিয়ে মাগুরার শালিখা উপজেলার সিংড়া বাজারের একটি ওষুধের দোকানে তল্লাশি চালিয়ে অবৈধ অর্থ আদায়ের চেষ্টার অভিযোগে ৩ নারীসহ চারজনকে আটক করা হয়েছে। আজ বুধবার দুপুরে তাদেরকে মাগুরার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেওয়া হলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট তাদের জামিন মঞ্জুর করেন। প্রতারক এই চক্রটি গতকাল মঙ্গলবার বিকেলে সিংড়া বাজারের শেখর সরকারের ওষুধের দোকানে তল্লাশির নামে এই অবৈধ অর্থ আদায়ের চেষ্টা করে। 

এ বিষয়ে দোকান মালিক শেখর সরকার জানান, কল্পনা রায় (৪০), রিমি ইয়াসমিন (৩৫), হাসিনা বেগম (৪০) ও উত্তম কুমার (৩২) নামে এই চারজন মঙ্গলবার দুপুরের পরপরই তার দোকানে গিয়ে নিজেদেরকে মানবাধিকার কর্মী বলে পরিচয় দেয়। পাশাপাশি দোকান তল্লাশির কথা বলেন। 

থানা পুলিশ সূত্রে জানা গেছে, মানবাধিকার কর্মীরা দোকান তল্লাশি না করে তারা জানায় তাদের কাছে ম্যাজিস্ট্রেসি পাওয়ার আছে ও মাগুরার ডিসি বিষয়টি অবগত। এক পর্যায়ে তারা দোকান মালিক শেখর সরকারের কাছে উৎকোচ দাবি করে। এ সময় শেখর সরকার সিংড়া বাজার সংলগ্ন স্থানীয় পুলিশ ক্যাম্পে খবর দিলে পুলিশ এসে তাদেরকে ম্যাজিস্ট্রেসি পাওয়ারসহ ওই সব ব্যক্তিদের পরিচয়পত্র ও অন্যান্য কাগজপত্র দেখাতে বলে। এ সময় প্রতারকরা সেগুলো দেখাতে ব্যর্থ হলে পুলিশ তাদেরকে আটক করে শালিখা থানায় নিয়ে আসে ও আজ বুধবার দুপুরে আদালতে হাজির করা হয়। 

সূত্র আরো জানায়, আটক চারজনের বাড়ি মাগুরা জেলার বিভিন্ন এলাকায়।


মন্তব্য