kalerkantho


ভোলায় মাদকবিরোধী সাইকেল র‌্যালি

ভোলা প্রতিনিধি   

১৩ ডিসেম্বর, ২০১৭ ১৮:০২



ভোলায় মাদকবিরোধী সাইকেল র‌্যালি

আগামী প্রজন্মকে মাদকের ভয়াল ছোবল থেকে রক্ষা করতে ভোলায় মাদকবিরোধী সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকালে ভোলা শহরের বাংলাস্কুল মাঠে এ র‌্যালীর উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জের ডিআইজি  মোঃ শফিকুল ইসলাম।  

র‌্যালিটি বাংলাস্কুল মোড় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নতুন বাজার চত্বরে গিয়ে শেষ হয়। মাদকবিরোধী স্লোগান সম্বলিত ব্যানার ও ফেষ্টুন হাতে নিয়ে এতে অংশগ্রহণ করেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
  
এ সময় প্রধান অতিথি বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বলেন, মাদক একটি ভয়াবহ সামাজিক ব্যাধী। মাদকের করাল গ্রাস থেকে দেশকে উদ্ধার করতে সবাইকে এগিয়ে আসতে হবে। এ র‌্যালির উদ্দেশ্য হলো মাদকের বিরুদ্ধে মানুষকে উদ্ধুদ্ধ ও সচেতন করা। 

যারা মাদকসেবি ও বিক্রেতা তাদের স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান জানিয়ে ডিআইজি বলেন, ইতিমধ্যে বিভাগের বিভিন্ন জেলায় বেশ কয়েকজন মাদকসেবি ও বিক্রেতা আত্মসমর্পন করেছে। তাদের পুনর্বাসিতও করা হচ্ছে। তাই যারা এখনো মাদকের সাথে সম্পৃক্ত তাদের তথ্য পুলিশকে দেওয়ার জন্য সবার কাছে আহ্বান জানান তিনি। 


মন্তব্য