kalerkantho


মোহনগঞ্জে 'বন্দুকযুদ্ধে ডাকাত' নিহত

হাওরাঞ্চল প্রতিনিধি    

১ জানুয়ারি, ২০১৮ ১৫:৩৪



মোহনগঞ্জে 'বন্দুকযুদ্ধে ডাকাত' নিহত

নেত্রকোনার মোহনগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রিপুল ওরফে রিপুল্যা ডাকাত (৪০) নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের এএসআই আফজাল, জহিরুল ও কনস্টেবল তফাজ্জল গুরুতর আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।তাদেরকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

নিহত রিপুল উপজেলার চাঁনপুর গ্রামের মৃত আব্দুল মোতালিবের ছেলে।

পুলিশ জানায়, গতকাল রবিবার রাত ১টার দিকে পুলিশ আটক রিপুল ডাকাতকে সঙ্গে নিয়ে তার দেওয়া তথ্যমতে তার নিজ বাড়ি উপজেলার চাঁনপুর গ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেয়। মোহনগঞ্জ-গাগলাজুর সড়কের নয়াপাড়া নামক স্থানে পুলিশের গাড়িটি যাওয়া মাত্রই রিপুল ডাকাতের অন্য সহযোগীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এ সময় পুলিশের সঙ্গে  ডাকাত দলের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে ডাকাতদলের সর্দার রিপুল নিহত হন।

তার বিরুদ্ধে নেত্রকোনার মডেল থানা, মোহনগঞ্জ, খালিয়াজুরী এবং সিলেট ও সুনামগঞ্জের বিভিন্ন থানায় পাঁচটি ডাকাতি মামলাসহ বিভিন্ন অপরাধে প্রায় ১৯টি মামলা রয়েছে।

মোহনগঞ্জ থানার ওসি আনসারী জিন্নাৎ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনায় থানার দুই এএসআই ও একজন কনস্টেবল গুরুতর আহত হয়েছেন। আজ সোমবার দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 


মন্তব্য