kalerkantho


ঝালকাঠিতে জাতীয় সমাজসেবা দিবস পালিত

ঝালকাঠি প্রতিনিধি    

২ জানুয়ারি, ২০১৮ ১৫:০৪



ঝালকাঠিতে জাতীয় সমাজসেবা দিবস পালিত

ঝালকাঠিতে নানা আয়োজনে জাতীয় সামজসেবা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে জেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে আজ মঙ্গলবার সকাল ১০টায় শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে শোভাযাত্রা শুরু হয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণের পর একই স্থানে গিয়ে শেষ হয়।

সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, আইনজীবী, এনজিও কর্মকর্তা, প্রতিবন্ধী ছেলেমেয়েসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এতে অংশ নেন। পরে জেলা প্রশাসকের সভাকক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হক প্রধান অতিথি ছিলেন। সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক মো. রুহুল আমিন শেখের সভাপতিত্বে সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ছাইদুজ্জামান, টিআইবির সচেতন নাগরিক কমিটি-সনাক এর সভাপতি (ভারপ্রাপ্ত) হেমায়েত উদ্দিন হিমু ও সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আসাদুজ্জামান পলাশ বক্তব্য দেন।

প্রধান অতিথি পরে কৃতী শিক্ষার্থীদের হাতে পুরস্কার এবং প্রতিবন্ধী শিশুদের হাতে শিক্ষা উপবৃত্তির চেক তুলে দেন। শহর সমাজসেবা কার্যালযের আওতায় ৯২ জন প্রতিবন্ধী ছেলেমেয়েকে মোট ছয় লাখ বায়ান্ন হাজার টাকার শিক্ষা সহায়তা দেওয়া হয়।


মন্তব্য