kalerkantho


কেরানীগঞ্জে হাত-পা ও মস্তকবিহীন লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৩ জানুয়ারি, ২০১৮ ০২:১৩



কেরানীগঞ্জে হাত-পা ও মস্তকবিহীন লাশ উদ্ধার

প্রতীকী ছবি

কেরানীগঞ্জ মডেল থানাধীন তারানগর ইউনিয়নের বেউতা বিলের একটি ডোবা থেকে দুই হাত, দুই পা ও মস্তকবিহীন একটি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক এস এম মেহেদী হাসান জানান, স্থানীয় কয়েকজন কৃষক বেউতা বিলের একটি ডোবা থেকে গো-খাদ্য হিসেবে কচুরিপানা সংগ্রহ করতে গিয়ে লাশটি দেখতে পান। তারা সঙ্গে সঙ্গে খবরটি এলাকাবাসীকে জানিয়ে থানা পুলিশকে জানায়। খবর পেয়ে কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সোয়েব মোল্লার নেতৃত্বে এস আই এখলাছ ও আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে ডোবার মধ্যে দুই হাত, দুই পা ও মস্তকবিহীন লাশ (মানুষের দেহ) দেখতে পাই। পরে লাশটি ডোবা থেকে উপরে তুলে উপস্থিত লোকজনকে দেখালে তারা কেউ চেনে না বলে জানান। লাশের বাকী অংশের জন্য আশপাশে তল্লাশি করা হচ্ছে। লাশটি ২/৩ দিন পূর্বের বলে ধারণা হচ্ছে।

কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সোয়েব মোল্লা জানান, উদ্ধার হওয়া (দেহ) লাশটি কোনো যুবকের হবে। নিহতের বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছরের মধ্যে হবে। যেহেতু লাশের একটি অংশ এখানে পাওয়া গেছে বাকী অংশ অন্যত্রে ফেলে গুম করার চেষ্টা করছে দুর্বৃত্তরা। এটা একটি পরিকল্পিত হত্যা বলে আমার ধারণা হচ্ছে। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত দেহ বা লাশের পরিচয় পাওয়া যায়নি।


মন্তব্য