kalerkantho


শেরপুরের নালিতাবাড়ীতে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী

জঙ্গি ছাড়া বিএনপির অসভ্য আচরণ বিশ্বের কোন দেশ সমর্থন করে না

শেরপুর প্রতিনিধি    

৪ জানুয়ারি, ২০১৮ ১৮:৩৩



জঙ্গি ছাড়া বিএনপির অসভ্য আচরণ বিশ্বের কোন দেশ সমর্থন করে না

ছবি : কালের কণ্ঠ

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, বিএনপির অসভ্য আচরণ বিশ্বের কোন দেশ সমর্থন করে না কেবলমাত্র জঙ্গী, অবৈধ অস্ত্র ব্যবসায়ী আর মাদক চোরাচালানীরা ছাড়া। পুত্রহারা মা’কে সান্তনা দিতে গেলে তিনি (খালেদা জিয়া) যে আচরণ করেন, তাদের অসভ্য আচারণ কোন দেশেই সমাদৃত হয়নি, কেউই তা সমর্থন করে নাই। আমরা তা কাগজে দেখেছি। কৃষিমন্ত্রী আজ বৃহস্পতিবার সকালে শেরপুরে নালিতাবাড়ীর যোগানিয়া ইউনিয়নের কাপাশিয়া শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে এক সমাবেশে একথা বলেন। 

মতিয়া চৌধুরী আরো বলেন, ওনারা বলেছেন পদ্মা সেতুতে দুর্নীতি হয়েছে, কই দুর্নীতি তো প্রমাণই হয়নি। আর যে এই দুর্নীতির অভিযোগ তুলছিল হিলারী ক্লিলটনের বন্ধু ওকাম্পু, তার এখন দুর্নীতির দায়ে ট্রাইবুনালে মামলা চলছে। পদ্মা সেতুও হবে, আমাদের প্রবৃদ্ধিও ডাবল ডিজিটের হবে ইনশাল্লাহ। 

তিঁনি দিনব্যাপী নালিতাবাড়ী উপজেলার ৮ ইউনিয়ন ও একটি পৌরসভার সকল প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের স্কুল-মাদ্রাসার ২য় শ্রেণীর ১০ জন করে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতের কম্বল বিতরণ করেন। এছাড়া এসএসসি টেস্ট পরীক্ষায় উত্তীর্ণ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের মেধাক্রমানুসারে প্রথম ১০ জনকে আর্থিক প্রণোদনা প্রদাণ করেন। 

এ সময় মন্ত্রীর সাথে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গণি, উপজেলা চেয়ারম্যান মোখলেসুর রহমান, পৌর মেয়র আবু বক্কর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক সহ দলীয় নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 


মন্তব্য