kalerkantho


'একটি কুচক্রী মহল প্রশ্নপত্র ফাঁস করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করছে'

গোপালগঞ্জ প্রতিনিধি   

৪ জানুয়ারি, ২০১৮ ২০:০৫



'একটি কুচক্রী মহল প্রশ্নপত্র ফাঁস করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করছে'

ছবি : কালের কণ্ঠ

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের নব-নিযুক্ত প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এমপি বলেছেন, একটি কুচক্রী মহল প্রশ্নপত্র ফাঁস করার মাধ্যমে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। এদের চিহ্নিত করে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। যাতে ভবিষ্যতে এধরণের ঘটনা কেউ না ঘটাতে পারে সে ব্যাপারে সর্বদা সচেষ্ট থাকবেন বলেও তিনি জানান। আজ বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, কারিগরি শিক্ষা ব্যবস্থাকে বাধ্যতামূলক করা হবে। যাতে বিএ, এমএ পাশ করে শিক্ষার্থীদের বেকার জীবন কাটাতে না হয়। অষ্টম, নবম শ্রেণি পাশ করে যাতে তারা কর্মজীবনে প্রবেশ করতে পারেন, সে জন্য কারিগরি শিক্ষার উপর আরো গুরুত্ব দেয়া হবে। যাতে একটি ট্রেডের উপর পড়াশোনা করে চাকরীর ব্যবস্থা করতে পারেন।

এর আগে প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী এমপি বিপুল সংখ্যক নেতা-কর্মীকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর সমাধী সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদে রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। 

এ সময় সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, ফকরুজ্জামান মুকুল, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ রাজবাড়ী জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 


মন্তব্য