kalerkantho


কেরানীগঞ্জে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৪ জানুয়ারি, ২০১৮ ২০:৫৫



কেরানীগঞ্জে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

কেরানীগঞ্জ মডেল থানাধিন কলাতিয়া ইউনয়নের মুন্সি নোয়াদ্দা গ্রামের বিলের মাঝে নির্জনস্থান থেকে অজ্ঞাত পরিচয় এক যুবতীর (১৯) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানাধীন কলাতিয়া পুলিশ ফাড়িন ইনচার্জ পরিদর্শক মোঃ শাহআলম জানান, বৃহস্পতিবার সকালে কলাতিয়া ইউনয়নের মুন্সি নোয়াদ্দা গ্রামের বিলের মাঝে কাজ করতে যায় কয়েকজন কৃষক। তারা বিলের মাঝে নির্জনস্থানে একটি মেহগনি গাছের সাথে ওড়না দিয়ে বাধা অবস্থায় অজ্ঞাত যুবতির লাশ দেখতে পান। সাথে সাথে কৃষকরা গ্রামে এসে বিষয়টি সবাইকে জানিয়ে থানা নপুলিশকে খবর দেয়। 

তিনি জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে গাছের সাথে বাধা অবস্থায় অজ্ঞাত যুবতীর লাশ দেখতে পাই। পরে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠাই। তিনি আরো বলেন নিহতের পড়নে হলুদ রংয়ের সেলোয়ার-কামিজ পরিহিতছিল এবং হলুদ রংয়ের ওড়নাদিয়ে একটি মেহগনি গাছের সাথে বাধা ছিল। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা অজ্ঞাত যুবতীকে শ্বাসরোধ করে হত্যার পর বিলের মাঝখানে নির্জনস্থানে বেধে রেখে পালিয়ে যায়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত যুবতীর পরিচয় পাওয়া যায়নি। 

 


মন্তব্য