kalerkantho


আশুলিয়ায় দুই হাজার বোতল ফেনসিডলসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

৪ জানুয়ারি, ২০১৮ ২১:১১



আশুলিয়ায় দুই হাজার বোতল ফেনসিডলসহ আটক ২

প্রতীকী ছবি

নবীনগর-চন্দ্রা মহাসড়কে আশুলিয়া থানার সামনে অভিযান চালিয়ে দুই হাজার বোতল ফেনসিডলসহ দুজনকে আটক করেছে র‍্যাব। একই সঙ্গে একটি প্রাইভেটকারটিও ( ঢাকা মেট্রো গ-১২-৪৬৬৪) জব্দ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে র‍্যাব ৩ ও ৭ যৌথভাবে অভিযান পরিচালনা করে তাদের আটক করে। আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছে।আটককৃত দুজন হলো- শফিকুল ইসলাম (৩৫) ও সোহেল রানা (৩৮)। তাদের দুইজনের গ্রামের বাড়ি ফরিদপুরের নগরকান্দা থানায়। 

র‍্যাব-৩ এর উপ অধিনায়ক মেজর মারুফ বিষয়টি নিশ্চিত করে জানান, রাজশাহীর গোদাগাড়ি থেকে ফেনসিডিল ভর্তি একটি প্রাইভেটকার রাজধানীর মোহাম্মদপুরের উদ্দেশ্যে রওনা হয়েছে- এমন সংবাদের ভিত্তিতে আশুলিয়া থানার সামনে র‍্যাব অবস্থান নেয়। আশুলিযার থানা ফটক এলাকা এসে পৌছলে প্রাইভেট কারটি তল্লাশি করা হয়। এসময় প্রাইভেটকারের পিছনে সাতটি ব্যাগে প্রায় ২ হাজার বোতল ফেনসিডিল পাওয়া যায়। পরে গাড়িতে থাকা দুই মাদক কারবারিকে আটক করা হয়। 

তিনি আরও জানান, আটককৃতদের আরও জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব-৪ এর নবীনগর ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছে। এ অভিযানে সহযোগিতা করেছে র‍্যাব-৭ এর উপ অধিনায়ক মেজর সাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে একটি দল।


মন্তব্য