kalerkantho


বান্দরবানে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

৪ জানুয়ারি, ২০১৮ ২৩:০৩



বান্দরবানে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার সকালে বান্দরবান শহরে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উ শৈ সিং এমপি র‌্যালিতে নেতৃত্ব দেন। র‌্যালিটি শহরের রাজবাড়ি মাঠ থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চ চত্বরে আসে। এরপর জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা উত্তোলন এবং কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি উদ্বোধন করা হয়।

জেলা ছাত্র লীগ সভাপতি কাওসার সোহাগের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর উ শৈ সিং। প্রধান অতিথির ভাষণে বীর বাহাদুর বলেন, বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষা এবং দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে ছাত্রলীগ কর্মীদের দেশরক্ষা সৈনিকের দায়িত্ব পালন করতে হবে।

তিনি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধ বিরোধী বা তাদের কোন সমর্থক যেন নির্বাচিত হতে না পারে- সে লক্ষ্যে ঘরে ঘরে গিয়ে জনমত গড়ে তুলতে হবে। 

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান, আবদুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল প্রমুখ বক্তব্য দেন।

                                                                                               


মন্তব্য