kalerkantho


বঙ্গবন্ধুর সমাধিতে বিমানমন্ত্রী ও প্রধানমন্ত্রীর মুখ্যসচিব

গোপালগঞ্জ প্রতিনিধি    

৫ জানুয়ারি, ২০১৮ ১৬:৪৮



বঙ্গবন্ধুর সমাধিতে বিমানমন্ত্রী ও প্রধানমন্ত্রীর মুখ্যসচিব

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বেসরকারি বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল ও প্রধানমন্ত্রীর মুখ্যসচিব মো. নজিবুর রহমান। আজ শুক্রবার দুপুরে পৃথকভাবে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন তাঁরা।

শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের  প্রশ্নের জবাবে বেসরকারি বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেন, 'আমি যে দায়িত্ব পেয়েছি তা সততার ও নিষ্ঠার সঙ্গে পালন করবো যাতে বাংলাদেশ বিমানসহ পর্যটনখাত লাভজনক হয়। যদিও এটি একটি কঠিন দায়িত্ব। তার পরও চেষ্টা করে এই খাতকে লাভজনক করার চেষ্টা থাকবে।'

মন্ত্রী আরো বলেন, 'শুধু লাভজনক নয়, এ মন্ত্রাণালয়কে ঢেলে সাজানো হবে। শেখ হাসিনার মুখ উজ্জ্বল করার জন্য আমাকে যে দায়িত্ব দিয়েছেন। আমি সবার সহযোগিতায় কাজ করে যাবো।'

এর আগে তিনি দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাতির পিতার সমাধিসৌধে পুষ্পমাল্য অপর্ণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।

অন্যদিকে, প্রাধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমান বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।

এরপর বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার সকল দপ্তর প্রধান, আওয়ামী লীগ দলীয় নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সঙ্গে গোপালগঞ্জের উন্নয়ন কর্মসূচির চলমান কার্যক্রম নিয়ে মতবিনিময় করেন তিনি। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার। 


মন্তব্য