kalerkantho


গফরগাঁওয়ে অজ্ঞাত বৃদ্ধের পচা-গলা মরদেহ উদ্ধার

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

৬ জানুয়ারি, ২০১৮ ১৫:৫৪



গফরগাঁওয়ে অজ্ঞাত বৃদ্ধের পচা-গলা মরদেহ উদ্ধার

ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানা পুুলিশ উপজেলার মশাখালী শিলা রেলব্রীজের নিচ থেকে অজ্ঞাত এক বৃদ্ধের (৬০) পচা-গলা মরদেহ উদ্ধার করেছে। গত শুক্রবার রাতে পুরিশ ওই মরদেহ উদ্ধার করে।

পুুলিশের ধারণা, ট্রেন থেকে পড়ে অথবা দুবৃত্তরা ধাক্কা দিয়ে ফেলে দিয়ে ওই বৃদ্ধকে হত্যা করে থাকতে পারে। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে মরদেহ পাঠানো হয়েছে।

জানা গেছে, উপজেলার ঢাকা-ময়মনসিংহ রেলপথের মশাখালী শিলা রেলব্রীজের নিচে গত দু-তিন দিন ধরে অজ্ঞাতপরিচয় ওই বৃদ্ধের মরদেহ পড়ে থাকলেও কেউ বিষয়টি থানা পুলিশ বা রেল পুলিশকে জানায়নি।

পরে মরদেহ পচে-গলে দুর্গন্ধ ছড়ানোয় এলাকাবাসী পাগলা থানা পুলিশকে জানায়। শুক্রবার রাতে উপ-পরিদর্শক আনিছ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠান।

মরদেহের সুরতহাল প্রতিবেদনে উল্লেখ রয়েছে, বৃদ্ধের পাকা দাড়ি, পরনে সাদা চেক লুঙ্গি ও গায়ে গোল গলার সাদা রংয়ের গেঞ্জির ওপর সোয়েটার ছিল।

পাগলা থানার এসআই আনিছ জানান, ধারণা করা হচ্ছে চলন্ত ট্রেন থেকে পড়ে অথবা দুর্বৃত্তরা তাকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে হত্যা করে থাকতে পারে।


মন্তব্য