kalerkantho


পাবনায় মতবিনিময় সভায় ভূমিমন্ত্রী

সরকারের উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে হবে

কালের কণ্ঠ অনলাইন   

৬ জানুয়ারি, ২০১৮ ১৯:৪১



সরকারের উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে হবে

সরকারের গৃহীত উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নে সকলকে নিরলসভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ। 

আজ শনিবার জেলার আটঘরিয়া নতুন তৃতীয় তলা আধুনিক পৌর ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ আহ্বান জানান। তিন কোটি টাকা ব্যয়ে এ ভবন নির্মিত হয়েছে।

আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী-এ কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, ৫ জানুয়ারি গণতন্ত্র রক্ষা দিবস সারা দেশের মানুষ উদযাপন করেছে। ২০১৪ সালের এদিনে বিএনপি-জামায়াত চক্র গাছ কেটে রাস্তায় ব্যারিকেট সৃষ্টি করে, পেট্রল বোমা মেরে গাড়ি পুড়িয়ে মানুষ হত্যা করে, ভূমি অফিস জ্বালানোসহ নানান অপকর্ম চালিয়ে দেশের গণতন্ত্রকে হত্যা করার চেষ্টা করেছিল। কিন্তু আওয়ামী লীগ সরকার ভোটের মাধ্যমে বিরোধীদের সকল চক্রান্ত-ষড়যন্ত্রকে রুখে দেয়।

তিনি বলেন, ‘মীরজাফর, গোলাম আজম, খন্দকার মোশতাক ও জিয়াউর রহমান যুগে যুগে এদেশের স্বাধীনতাকে নস্যাৎ করার চেষ্টা করেছিল। গণতন্ত্রকে কুলষিত করেছিল। কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করে একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ উপহার দিয়েছেন। সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন তিনি। কিন্তু স্বাধীনতাবিরোধী চক্র বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন হতে দেয়নি।

আটঘরিয়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার শামীমা আক্তার, আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আকরাম আলী, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, মিউনিসিপ্যালিটি এসোসিয়েশন অব বাংলাদেশের (ম্যাব) সভাপতি ও বেড়া পৌর মেয়র এম এ বাতেন প্রমুখ।


মন্তব্য