kalerkantho


কমলনগরে পৃথক ৫ বাড়িতে ডাকাতি, আহত ৩

লক্ষ্মীপুর প্রতিনিধি    

৬ জানুয়ারি, ২০১৮ ২১:৪১



কমলনগরে পৃথক ৫ বাড়িতে ডাকাতি, আহত ৩

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরের কমলনগরে অস্ত্রের মুখে গত দুই রাতে পৃথক ৫ বাড়িতে ডাকাতির ঘটনা সংঘটিত হয়েছে। এসময় পিটিয়ে ও কুপিয়ে প্রবাসির স্ত্রীসহ তিনজনকে আহত করা হয়। ডাকাতরা নগদ ও স্বর্ণালংকারসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল লুটে নেয় বলে ক্ষতিগ্রস্তদের অভিযোগ। 

স্থানীয়রা জানায়, গতকাল শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার চরকাদিরা ইউনিয়নের চরঠিকা গ্রামে প্রবাসী ইব্রাহীম ও তার ভাই ইউছুফের বাড়িতে ডাকাতি হয়। এসময় বাধা দেওয়ায় প্রবাসীর স্ত্রী সাজেদাকে কুপিয়ে আহত করা হয়। তাদের হামলায় আহত হয় প্রবাসীর ছোট ভাই ইউনুছ ও বড় ভাইয়ের স্ত্রী আছিয়া বেগম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে গুরুতর আহত সাজেদাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ডাকাত দল ঘরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে দুই ঘর থেকে পাঁচ লাখ টাকার মালামাল নিয়ে যায়। 

এরআগে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে চরলরেন্স ইউনিয়নের বক্তপাড়া এলাকার তিন বাড়িতে ডাকাতি হয়। ঘটনার সময় ১৫ থেকে ১৭ জনের একদল ডাকাত আব্দুল গফুর পন্ডিতের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে। পরে পরিবারের লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেধে একলাখ টাকার মালামাল লুটে নেয়। পরে আলমগীর হোসেনের বাড়িতে ঢুকে দুই লাখ টাকার মালামাল নিয়ে যায়। 

একই সময় ওই এলাকার আরও একটি বাড়িতে ডাকাতির ঘটনায় একলাখ টাকার মালামাল লুটে নিয়েছে বলে স্থানীয়রা জানায়।

কমলনগর থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ডাকাতির ঘটনায় আহত প্রবাসীর স্ত্রীকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। বিষয়টি তদন্ত চলছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি। 

 

 


মন্তব্য