kalerkantho


ইসলামপুরে যুবকের লাশ নিয়ে ধুম্রজাল

জামালপুর প্রতিনিধি   

৬ জানুয়ারি, ২০১৮ ২৩:২১



ইসলামপুরে যুবকের লাশ নিয়ে ধুম্রজাল

ইসলামপুরের গাইবান্দা ইউনিয়নের মরাকান্দি এলাকা থেকে ইদ্রিস আলী নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ইদ্রিস আলী ওই গ্রামের সমজ উদ্দিনের ছেলে।

নিহতের বাবা সমজ উদ্দিন, মা ময়না বেগম এবং স্ত্রী রোজিনা বেগমসহ স্বজনদের অভিযোগ, ইসলামপুরের গাইবান্দা ইউনিয়নের মরাকান্দি এলাকার হারুনের ছেলে জিয়াউল হক, মনোয়ারের ছেলে শাকিল, ছালামের ছেলে রুবেল এবং চান মিয়ার ছেলে এনতাজুর শুক্রবার সন্ধ্যায় ইদ্রিস আলীকে অজ্ঞাত স্থানে ডেকে নিয়ে যায়।

পরে তারাই ইদ্রিস আলীকে মারধর করে হত্যা শেষে গভীর রাতে লাশ মরাকান্দি এলাকায় রফিকুল মেম্বারের বাড়ির পাশে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। অপরদিকে ওই রাতেই ঘাতকরা স্থানীয় লোক মারফত নিহতের স্বজনদের কাছে ইদ্রিসকে রাস্তায় পড়ে থাকার খবর পাঠায়। ওই খবরে নিহতের স্বজনরা রাস্তা থেকে ইদ্রিস আলীর লাশ উদ্ধার করে পুলিশকে জানায়। পরদিন সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন।

নিহতের স্বজনরা অভিযোগে আরও জানান, স্থানীয় দুর্বৃত্তরা হত্যা করে লাশ ফেলে রাখলেও ঘাতকদের প্রভাবশালী স্বজনরা ওই হত্যা ঘটনাকে সড়ক দুর্ঘটনা বানানোর পাঁয়তারা করছে। আর সে কারণেই পুলিশ নিহতের স্বজনদের অভিযোগ অনুযায়ী হত্যা মামলা নেয়নি।

ইসলামপুর থানার ওসি শাহীনুজ্জামান খান জানান, নিহতের স্বজনরা হত্যার কথা বললেও লাশের সুরতহাল ও পারিপার্শ্বিক ঘটনাক্রমে এটা দুর্ঘটনা বলেই প্রাথমিক তদন্তে পাওয়া গেছে এবং দুর্ঘটনাস্থল থেকে ঘটনার কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। তবে লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে নিহতের প্রকৃত কারণ জানা যাবে।


মন্তব্য