kalerkantho


সৌদি আরবে দুর্ঘটনায় নিহত দুলালের বাড়ি সিরাজগঞ্জে

সিরাজগঞ্জ প্রতিনিধি   

৭ জানুয়ারি, ২০১৮ ২২:০৬



সৌদি আরবে দুর্ঘটনায় নিহত দুলালের বাড়ি সিরাজগঞ্জে

ছবি : কালের কণ্ঠ

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত দুলাল হোসেনের বাড়ি সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বালুকুল গ্রামে। গতকাল শনিবার সড়ক দুর্ঘটনায় দুলালের মৃত্যুর খবর পাবার পর থেকেই শোকে স্তব্ধ হয়ে পড়েছে পুরো পরিবার। এলাকাজুড়েও চলছে শোকের মাতম। বিদেশ যাবার আগে অনেক কাছ থেকে ঋণ নেয়া টাকা পরিশোধের ভাবনা আর সন্তান হারানোর শোক দুইই এখন এই পরিবারের জন্য সামলানো কষ্টসাধ্য হয়ে পড়েছে।  

সিররাজগঞ্জের কামারখন্দের বালুকূল গ্রামের টেক্সটাইল শ্রমিক দুলাল হোসেন ১১ মাস আগে চারলাখ ঋণ করে পাড়ি জমায় সৌদি আরবে। বাবা আকবর হোসেন (৭৫) নিজেও অসুস্থ। দুলালের চোখে স্বপ্ন ছিলো অনেক টাকা রোজগার করে সংসারে স্বচ্ছলতা আনবেন। কিন্তু গত শনিবার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মারা যায় দুলাল হোসেন। আর শনিবার গভীর রাতে খবর আসে পরিবারের কাছে। 

এরপর থেকেই শোকে পাথর পুরো পরিবারের মানুষ। দুলালের বাবা আকবর হোসেন জানান, ১১ মাস আগে দুই সন্তান ও তার স্ত্রীর গর্ভে তিন মাসের সন্তান রেখে সৌদি আরবে যান দুলাল। নিজের সন্তানকে দেখা হল না তার। বাবা হিসাবে আমাদের শেষ চাওয়া নিজের সন্তানকে যেন শেষ দেখা দেখতে পারি।  

দুলালের স্ত্রী স্বপ্না বেগম জানান, এখন একটাই প্রত্যাশা অন্তত সরকার যদি আমার স্বামীর মরদেহটি দেশে আনতে সহায়তা করে তাহলে হয়দো শেষবারের মতো সন্তানের মুখটা দেখতে পেতো তারা বাবা। 

 


মন্তব্য