kalerkantho


চাঁদপুরে মাদক ব্যবসায়ীর হাতে সাংবাদিক আহত

চাঁদপুর প্রতিনিধি    

৮ জানুয়ারি, ২০১৮ ১২:৪৮



চাঁদপুরে মাদক ব্যবসায়ীর হাতে সাংবাদিক আহত

চাঁদপুরে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন স্থানীয় দৈনিকের এক সাংবাদিক। রবিবার রাতে শহরের তালতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই সাংবাদিকের নাম আব্দুর রহমান গাজী। তাঁকে চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি দৈনিক চাঁদপুর কণ্ঠ'র নিজস্ব প্রতিবেদক।

গতকাল রবিবার রাতেই ঘটনায় জড়িত মাদক ব্যবসায়ী রিয়েল পাটোয়ারীর বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরো পড়ুন সিলেটে ছাত্রলীগকর্মী খুনের ঘটনায় আটক ৪

প্রত্যক্ষদর্শীরা জানায়, কোনো কারণ ছাড়াই চিহ্নিত মাদক ব্যবসায়ী সন্ত্রাসী রিয়েল পাটওয়ারী বেদম পিটিয়ে গুরুতর আহত করে আবদুর রহমান গাজীকে (৪৫)। গতকাল রবিবার রাতে শহরের পীর মহসিন উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

আজ সোমবার সকালে সদর মডেল থানার ওসি (ভারপ্রাপ্ত) হারুনুর রশিদ জানান, এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় মামলা দেওয়া হয়েছে। তিনি জানান, অভিযুক্ত রিয়েল পাটোয়ারীকে গ্রেপ্তারের জন্য গোয়েন্দা পুলিশসহ একাধিক টিম কাজ করছে। 

আরো পড়ুন মা-ছেলেকে গলা কেটে হত্যা : প্রতিবেদন দাখিলের সময় পেছাল

খোঁজ নিয়ে জানা গেছে, চাঁদপুর শহরের তালতলা এলাকার মৃত জহির পাটোয়ারীর ছেলে রিয়েল পাটোয়ারী চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। ইতিপূর্বে নানা অপকর্মের দায়ে গ্রেপ্তার হন তিনি। কিন্তু জামিনে মুক্ত হয়ে ফের অপরাধে জড়িয়ে পড়েন।

ধারণা করা হচ্ছে, রিয়েল পাটোয়ারীর বিরুদ্ধে সাংবাদিকরা বিভিন্ন সময় সংবাদ প্রকাশ করার জের ধরেই সাংবাদিক আব্দুর রহমান গাজী তার লক্ষ্যে পরিণত হন। 

 

 


মন্তব্য