kalerkantho


রায়গঞ্জে আদিবাসি ফোরামের মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি    

৮ জানুয়ারি, ২০১৮ ১৯:৩৪



রায়গঞ্জে আদিবাসি ফোরামের মানববন্ধন

ছবি : কালের কণ্ঠ

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার নিমগাছিতে জেলা আদিবাসি ফোরামের সভাপতি ও নিমগাছি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নির্বাচিত অভিভাবক সদস্য ভূমিদাতা স্বর্গীয় গোকুল মাহাতোর নাতি শিক্ষক সুশিল কুমার মাহাতোর উপর নির্যাতন ও হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন পালিত হয়েছে। আজ সোমবার বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি চলে।

বাংলাদেশ আদিবাসি ফোরাম সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে এই মানববন্ধন কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ অংশগ্রহণ করেন সিরাজগঞ্জ জেলা পরিষদের সদস্য ও বাংলাদেশ আদিবাসি ফোরাম কেন্দ্রী কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ডা: গজেন্দ্রনাথ মাহাতো। সিরাজগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক পরেশ চন্দ্র মাহাতো, বাংলাদেশ আদিবাসি ফোরাম রায়গঞ্জ উপজেলা শাখার সভাপতি শ্যামল কুমার মাহালী, বাংলাদেশ আদিবাসি ফোরাম সিরাজগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি নির্মল কুমার মাহাতো, জেলা ছাত্র সংগ্রাম পরিষদের সভাপতি জয় কুমার মাহাতো প্রমুখ। 

বক্তারা নিমগাছী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিতে শিক্ষক সুশিল কুমার মাহাতোকে সভাপতি হিসেবে নির্বাচিত করার দাবি জানান ও সুশিল কুমার মাহাতোর উপর নির্যাতন ও হামলার বিচার দাবি করেন। 

 


মন্তব্য