kalerkantho


কক্সবাজারে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

কালের কণ্ঠ অনলাইন   

৮ জানুয়ারি, ২০১৮ ১৯:৫১



কক্সবাজারে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

কক্সবাজারে পর্যটকবাহী বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও তিনজন আহত হয়েছেন। আজ সোমবার বেলা পৌনে ১২টার দিকে মেরিন ড্রাইভ সড়কের রামুর খুনিয়াপালং পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন-টেকনাফের বাহারছড়া শামলাপুর পুরানপাড়া এলাকার সৈয়দ হোসেনের ছেলে অটোরিকশা চালক নুরুল আবছার (২৬) ও মৃত হাজী সিকান্দারের ছেলে ছৈয়দুল ইসলাম (৫৫)। অপরজনের পরিচয় জানা যায়নি।

মেরিন ড্রাইভ সড়কের হিমছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ভারপ্রাপ্ত) আবদুল হালিম এসব তথ্য নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, পর্যটকবাহী ইনানী অভিমুখী বাসটি মেরিন ড্রাইভ সড়কের পেঁচারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় আসলে কক্সবাজারগামী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলে মারা যান চালক আবছার ও অজ্ঞাতনামা এক যাত্রী। 

আবদুল হালিম আরো জানান, অটোরিকশায় থাকা বাকি চার যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়। সেখানে পৌঁছানোর পরপরই মারা যান ছৈয়দুল ইসলাম। বাসচালকের হেলপারকে আটক করা হয়েছে।

এ প্রসঙ্গে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরোজুল হক টুটুল বলেন, ঘাতক বাসটি জব্দ করেছে রেজুখাল এলাকায় বসা বিজিবি যৌথ চেকপোস্টে দায়িত্বরতরা। আর দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশাটি জব্দ করেছে হিমছড়ি পুলিশ।


মন্তব্য