kalerkantho


মোহনগঞ্জে জমিতে সেচ দেওয়া নিয়ে সংঘর্ষ, আহত ১২

হাওরাঞ্চল প্রতিনিধি    

৯ জানুয়ারি, ২০১৮ ১২:৫৮



মোহনগঞ্জে জমিতে সেচ দেওয়া নিয়ে সংঘর্ষ, আহত ১২

নেত্রকোনার মোহনগঞ্জে হাওরের বোরো জমিতে সেচ দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১২ জন আহত হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে উপজেলার গাগলাজুর ইউনিয়নের বরান্তর-কান্দাপাড়া গ্রামে এ সংঘর্ষ হয়।

আশঙ্কাজনক অবস্থায় মন্জু মিয়া (৫৫) ও দুলাল মিয়াকে (৫০) সোমবার রাতেই ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এ ছাড়া শমলা আক্তার (৩৫) নামের  এক নারীসহ পাঁচজনকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আরো পড়ুন গোপালগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

হাসপাতাল ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার বরান্তর-কান্দাপাড়া গ্রামের মঞ্জু মিয়ার লোকজন সোমবার বিকেলে বাড়ির পাশের জুক্কা নামক হাওরে তার বোরো জমিতে সরকারি একটি ডোবা থেকে সেচ দিচ্ছিলেন। এ সময় একই গ্রামের দুলাল মিয়া সেখানে গিয়ে ওই ডোবা থেকে মঞ্জু মিয়ার লোকজনদেরকে সেচ দিতে বাধা দেন। পরে এ নিয়ে ওই দিন সন্ধ্যা সাড়ে ৫টার দিকে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে প্রতিপক্ষের ধারালো অস্ত্র, লাঠিসোঁটা ও ইটপাটকেলের আঘাতে এক নারীসহ অন্তত ১২ জন গুরুতর আহত হন। 

আরো পড়ুন আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা দিনাজপুরে

মোহনগঞ্জ থানার ওসি আনসারী জিন্নাৎ আলী বলেন, 'এ ব্যাপারে এখন পর্যন্ত আমাকে কোনো পক্ষই কিছু জানায়নি। তবে বিষয়টি আমি খোঁজ নিয়ে দেখব।' 


মন্তব্য