kalerkantho


সৈয়দপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

৯ জানুয়ারি, ২০১৮ ২০:৫৭



সৈয়দপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যু

নীলফামারীর সৈয়দপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিহতের নাম তছলিম উদ্দিন (৬০)। আজ মঙ্গলবার সকালে সৈয়দপুর বাস টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।  

জানা গেছে, সৈয়দপুর উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়নের আইসঢাল ডাক্তারপাড়ার মৃত রহমত উল্ল্যাহর ছেলে তছলিম উদ্দিন। আজ মঙ্গলবার রেলওয়ে কারখানার অবসরপ্রাপ্ত কর্মচারী তছলিম উদ্দিন নিজ বাড়ি থেকে বাইসাইকেলে করে বাজার করার জন্য সৈয়দপুর শহরের উদ্দেশে আসছিলেন। সকাল  আনুমানিক ১০টার দিকে তিনি সৈয়দপুর বাস টার্মিনাল এলাকায় পৌঁছান। এ সময় নীলফামারীর উত্তরা ইপিজেড থেকে আসা পণ্যবাহী একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ঢ-৮১-০১৪৬) তাকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার পর পরই ঘাতক কাভার্ড ভ্যানের ড্রাইভার ও  ড্রাইভারের সহকারি ঘটনাস্থল থেকে সটকে পড়ে।  দুর্ঘটনার খবর পেয়ে সৈয়দপুর দমকল বাহিনী ও  সৈয়দপুর থানা পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে।
 
এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান  পাশা জানান, এ ঘটনার পর ওই গাড়ির ড্রাইভার ও ড্রাইভারের সহকারি পালিয়ে যায়। তবে কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।


মন্তব্য