kalerkantho


গোপালগঞ্জে কালের কণ্ঠ'র অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গোপালগঞ্জ প্রতিনিধি    

১০ জানুয়ারি, ২০১৮ ১২:১৭



গোপালগঞ্জে কালের কণ্ঠ'র অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নানা কর্মসূচির মধ্য দিয়ে গোপালগঞ্জে কালের কণ্ঠ'র অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। আজ বুধবার সকালে কালের কণ্ঠ'র পাঠক সংগঠন 'শুভসংঘ' গোপালগঞ্জ কমিটি এসব কর্মসূচির আয়োজন করে।

কর্মসূচির মধ্যে ছিল কেককাটা, বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা। গোপালগঞ্জ শহরের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে রিপোর্টার্স কার্যালয়ে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

আরো পড়ুন অদম্য তামান্নার পথচলা 

সকাল ১০টায় রিপোর্টার্স ফোরাম কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পোস্ট অফিস মোড়ে আইডিয়াল একাডেমির সামনে শেষ হয়। এর আগে রিপোর্টার্স ফোরাম কার্যালয় মিলনায়তনে ছোট্ট শিক্ষার্থী প্রাপ্তি ভক্তকে সঙ্গে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন গোপালগঞ্জ জেলা আইনজীবী পরিষদের সভাপতি অ্যাডভোকেট সরদার নওশের আহম্মেদসহ অতিথিবৃন্দ। 

আরো পড়ুন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

এ সময় অনুষ্ঠানে আগত অতিথিরা একে অপরকে কেক খাইয়ে এবং 'শুভ শুভ শুভদিন, কালের কণ্ঠ'র জন্মদিন' স্লোগান দিয়ে আনন্দ প্রকাশ করেন। পরে শুভসংঘের সভাপতি অ্যাডভোকেট মো. জুলকদর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

সভায় স্বাগত বক্তব্য দেন কালের কণ্ঠ'র গোপালগঞ্জ প্রতিনিধি প্রসূন মণ্ডল,গোপালগঞ্জ উদীচীর সভাপতি মো. নাজমুল ইসলাম, যমুনা টেলিভিশনের স্টাফ করেসপনডেন্ট মোজাম্মেল হোসেন মুন্না, শুভসংঘের সাধারণ সম্পাদক কিশোর চন্দ্র রায় প্রমুখ। 

এ ছাড়া কালের কণ্ঠ'র প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানাতে অনুষ্ঠানস্থলে যোগ দেন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, গোপালগঞ্জ বারের আইনজীবী ও বিভিন্ন গণমাধ্যম ব্যক্তিবর্গ ও গোপালগঞ্জের অসংখ্য সাধারণ মানুষ। 

 


মন্তব্য